Kolkata News

লাইনে আগুন, মেট্রো বন্ধ হয়ে অফিস টাইমে দুর্ভোগ

ফের মেট্রো বিভ্রাট। বুধবার সকালে ব্যস্ত অফিসটাইমে যার জেরে চূড়ান্ত নাজেহাল হতে হল নিত্যযাত্রীদের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০১৬ ১০:০৮
Share:

আগুন নেভাচ্ছেন দমকলকর্মীরা। ছবি: এবিপি আনন্দের সৌজন্যে।

ফের মেট্রো বিভ্রাট। বুধবার সকালে ব্যস্ত অফিসটাইমে যার জেরে চূড়ান্ত নাজেহাল হতে হল নিত্যযাত্রীদের। প্রায় ঘ্ন্টা খানেক বন্ধ থাকার পর স্বাভাবিক হল মেট্রো পরিষেবা।

Advertisement

এ দিন সকাল ৯টা নাগাদ দমদম থেকে গড়িয়াগামী মেট্রো বাঁশদ্রোণী স্টেশনে ঢোকার সময় প্ল্যাটফর্মের ভিতরে ডাউন লাইনের থার্ড রেলে আগুন দেখা যায়। আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। সঙ্গে সঙ্গেই খালি করে দেওয়া হয় মেট্রোর রেক। বন্ধ করে দেওয়া হয় গড়িয়া থেকে টালিগঞ্জ মেট্রো পরিষেবা।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকল। খালি করে দেওয়া হয় বাঁশদ্রোণী মেট্রো স্টেশনের আপ ও ডাউন প্ল্যাটফর্মও।

Advertisement

মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক ইন্দ্রানী বন্দ্যোপাধ্যায় জানান, সকালে কবি সুভাষগামী মেট্রোটি যখন বাঁশদ্রোণী স্টেশনে ঢোকে তখনই মেট্রোর লাইনে আগুনের ফুলকি দেখতে পান কন্ট্রোল রুমের ইঞ্জিনিয়ররা। ঘটনাটি সঙ্গে সঙ্গে জানানো হয় চালককে। থামিয়ে দেওয়া হয় মেট্রো চলাচল। মেট্রোর ইঞ্জিনিয়ার এবং দমকলের অধিকারিকরা যৌথ ভাবে আগুন নেভানোর কাজ শুরু করেন। সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে শুধুমাত্র নোয়াপাড়া থেকে টালিগঞ্জ পর্যন্ত মেট্রো চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

তবে আগুন আপাতত নিয়ন্ত্রণ করা গিয়েছে বলে জানিয়েছে মেট্রো কর্তৃপক্ষ। স্বাভাবিক হয়েছে মেট্রো পরিষেবাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন