Sexual Harassment

প্রাক্তন মহিলা ডাক-কর্তাকে যৌন হেনস্থার অভিযোগ

পুলিশ সূত্রের খবর, সিজি ব্লকের একটি বাড়ির ড্রাইভওয়ে নিয়ে দু’তরফের গোলমাল। সোমবার তা চরমে ওঠে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ০৬:১২
Share:

ভাস্কর সিংহরায়ের বিরুদ্ধে বিধাননগর (পূর্ব) থানায় অভিযোগ দায়ের করেছেন ডাক বিভাগের ওই প্রৌঢ়া। প্রতীকী ছবি।

সম্পত্তি সংক্রান্ত বিবাদ ঘিরে ডাক বিভাগের এক প্রাক্তন মহিলা আধিকারিককে নিগ্রহ ও যৌন হেনস্থার অভিযোগ উঠল তৃণমূলের এক কর্মীর বিরুদ্ধে। ভাস্কর সিংহরায় নামে সল্টলেকের বাসিন্দা ওই ব্যক্তির বিরুদ্ধে বিধাননগর (পূর্ব) থানায় অভিযোগ দায়ের করেছেন ডাক বিভাগের ওই প্রৌঢ়া। ভাস্করও পুলিশের কাছে প্রৌঢ়ার বাড়ির লোকের বিরুদ্ধে তাঁর মানিব্যাগ চুরির অভিযোগ দায়ের করেন। ভাস্করের স্ত্রী বিধাননগর পুরসভার কাউন্সিলর।

Advertisement

পুলিশ সূত্রের খবর, সিজি ব্লকের একটি বাড়ির ড্রাইভওয়ে নিয়ে দু’তরফের গোলমাল। সোমবার তা চরমে ওঠে। প্রৌঢ়ার দাবি, ‘‘ভাস্কর বাড়ির একতলাটি কিনলেও, সেটির নাম হস্তান্তর আইনমাফিক হয়নি। বিষয়টি নিয়ে মামলা চলছে। কিন্তু ড্রাইভওয়েটি বাবা আমার নামে লিখে দিয়েছেন। ভাস্কর ওই জায়গার দখল নিতে চাইছেন।’’ তাঁর আরও সংযোজন, ‘‘সোমবার ভাস্কর এসে অকথ্য ভাষায় গালিগালাজ করছিলেন। আমি প্রতিবাদ করি। তখন উনি আমার হাত ধরে টানেন এবং আমাকে নিগ্রহ করেন। পরে অভিযোগ তুলে নিতেও হুমকি দেন।’’

যদিও ভাস্করের পাল্টা বক্তব্য, ‘‘ওই প্রৌঢ়া ড্রাইভওয়ে ব্যবহার করতে দেবেন না। মিস্ত্রিকে কাজ করতেও বাধা দিচ্ছিলেন। আমি প্রতিবাদ করেছিলাম। তখন ওঁরা নেমে এসে আমার ছবি তোলার চেষ্টা করেন। আমি ওঁদের হাত থেকে মোবাইলটি টেনে সরিয়ে দিই।’’ এর পরে তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করা হয় বলে দাবি ভাস্করের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন