State news

কলকাতার মধুচক্র থেকে গ্রেফতার ওড়িশার প্রাক্তন বিধায়ক

পরে জানতে পারেন, তাঁর বাবাকে মধুচক্রের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে কলকাতা পুলিশ গ্রেফতার করেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০২ জুলাই ২০১৮ ১৮:০৮
Share:

নবীন নন্দ

বাড়ি ফেরার কথা ছিল রবিবার। কিন্তু রাত গভীর হয়ে গেলেও বাড়ি ফেরেননি ওড়িশার ঢেনকানালের প্রাক্তন বিজেডি বিধায়ক নবীন নন্দ। বাবা বাড়ি না ফেরায় দুশ্চিন্তায় পুলিশে যোগাযোগ করেন নবীনের ছেলে। তার পরেই জানতে পারেন, তাঁর বাবাকে মধুচক্রের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে কলকাতা পুলিশ গ্রেফতার করেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, খদ্দের হয়ে পার্ক স্ট্রিটের একটি পার্লারে গিয়েছিলেন তিনি। শনিবার রাতে ওই পার্লারে অভিযান চালায় পুলিশ। তাতেই ধরা পড়েন প্রাক্তন বিধায়ক-সহ মোট ১৮ জন।

রবিবারই অবশ্য জামিনে মুক্তি পান তিনি। তবে এই খবর জানাজানি হওয়ার পরই বিজেডি তাঁকে দল থেকে বরখাস্ত করেছে।

Advertisement

আরও পড়ুন: ভর্তিতে তোলাবাজি, তোলপাড় হওয়া অভিযোগের মধ্যেই আচমকা আশুতোষে

ঠিক কী হয়েছিল?

পুলিশ জানিয়েছে, পার্ক স্ট্রিটের একটি স্পা পার্লারে সেক্স র‌্যাকেট চলছে খবর পাওয়া যায়। তার পরই শনিবার রাতে ওই পার্লারে অভিযান চালায় পুলিশের একটি দল। গ্রেফতার হন নবীন।

রবিবার সকাল ৭টার বিমানে কলকাতা থেকে ভুবনেশ্বর ফেরার কথা ছিল তাঁর। সময়ে না ফেরায় ছেলে তাঁর সঙ্গে যোগাযোগ করা চেষ্টা করেন। কিন্তু তাঁর ফোনও বন্ধ ছিল। তার পরেই ভুবনেশ্বর থানায় অভিযোগ দায়ের করেন।

প্রাক্তন বিজেডি বিধায়ক সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানান, সেক্স র‌্যাকেটর বিষয়টি না জেনেই ওই পার্লারে গিয়েছিলেন তিনি। সেখানে তাঁর টাকার ব্যাগ এবং ফোন চুরি হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন