পোস্তায় ডাকাতির কিনারা, ফুলবাগান থেকে ধৃত ৪

পোস্তার দু:সাহসিক ডাকাতির ঘটনার কিনারা করে ফেলল বিধাননগর পুলিশ। পুলিশি সূত্রে খবর, বুধবার রাতে লেকটাউন থেকে বাবলু অধিকারী, সোনু প্রসাদ, অমর রজক এবং নাসিম কুরেসি নামে চার যুবককে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৫ ১৫:১৬
Share:

উদ্ধার হওয়া টাকা।— নিজস্ব চিত্র।

পোস্তার দু:সাহসিক ডাকাতির ঘটনার কিনারা করে ফেলল বিধাননগর পুলিশ। পুলিশি সূত্রে খবর, বুধবার রাতে লেকটাউন থেকে বাবলু অধিকারী, সোনু প্রসাদ, অমর রজক এবং নাসিম কুরেসি নামে চার যুবককে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি ৭ এম এম পিস্তল এবং ছ’ রাউন্ড গুলি। উদ্ধার হয়েছে ৩৩ লক্ষ টাকাও।

Advertisement

গত সোমবার পোস্তার হরিরাম গোয়েনকা স্ট্রিটের একটি সোনার দোকানে গুলি চালিয়ে ১ কোটি টাকা লুঠ করা হয়। সে দিন বেলা ১টা নাগাদ স্থানীয় দু’টি বেসরকারি ব্যাঙ্কে জমা করার জন্য নগদ ১ কোটি টাকা একটি ব্যাগে ভরে ভল্টে তুলে রেখেছিলেন ওই দোকানের কর্মীরা। তখনই চার জন সশস্ত্র যুবক এসে দোকানের শাটার নামিয়ে দেয়। তার পর গুলিও চালায় এবং বন্দুক দেখিয়ে ভল্ট খুলিয়ে টাকার ব্যাগটি কেড়ে নিয়ে পালায়। নিয়ে যায় দুই কর্মীর মোবাইল ফোন। ঘটনার সময় দোকানের মালিক প্রদীপ গুপ্ত ছিলেন না। ফিরে এসে ঘটনার কথা জানতে পারেন। তিনিই পোস্তা থানায় খবর দেন।

ধৃত চার দুষ্কৃতী।— নিজস্ব চিত্র।

Advertisement

তদন্ত শুরু করে পুলিশ জানতে পারে ফুলবাগান অঞ্চলের বেশ কয়েকজন দুষ্কৃতী এই ডাকাতির ঘটনায় জড়িত। সূত্রের খবর পেয়ে বিধাননগর পুলিশের গোয়েন্দা বিভাগের কর্মীরা এবং নিউটাউন থানার এক বিশেষ বাহিনী লেকটাউন থেকে ওই চার যুবককে বমাল ধরে। পুলিশ জানিয়েছে, জেরায় তারা ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন