Blast

Karaya Blast: কড়েয়ায় বিস্ফোরণে ভেঙে পড়ল বহুতলের দেওয়াল, চাপা পড়ে আহত চার বাসিন্দা

এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। দেওয়াল ভেঙে পড়ায় আবাসনের কোনও ক্ষতি হয়েছে কি না তাও খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১ ১০:৪২
Share:

ঘটনাস্থলে পুলিশ আধিকারিকরা নিজস্ব চিত্র।

কড়েয়ায় তীব্র শব্দে ভেঙে পড়ল এক বহুতল আবাসনের একতলার একটি দেওয়াল। সেই দেওয়াল চাপা পড়ে বহুতলের চার বাসিন্দা আহত হয়েছেন বলে খবর। তাঁদের ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতালে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
আবাসনের বাসিন্দারা জানিয়েছেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টা নাগাদ আবাসনের নীচ থেকে প্রচণ্ড শব্দ পান তাঁরা। সঙ্গে সঙ্গে তাঁরা গিয়ে দেখেন এক দিকের একটি দেওয়াল ভেঙে পড়েছে। তার তলায় চার জন চাপা পড়ে ছিলেন। সঙ্গে সঙ্গে তাঁরা পুলিশে খবর দেন। কড়েয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়।

Advertisement

পুলিশের প্রাথমিক অনুমান, বিস্ফোরণের ফলেই দেওয়াল ভেঙেছে। নমুনা সংগ্রহের জন্য ঘটনাস্থলে যাওয়ার কথা ফরেনসিক দলের। আবাসন ও আশপাশের বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। দেওয়াল ভেঙে পড়ায় আবাসনের অন্য কোথাও কোনও ক্ষতি হয়েছে কি না তাও খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন