Arrest

মহিলাকে মারধর করে খুনের অভিযোগে ধৃত স্বামী ও শাশুড়ি

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানায়, কসবার বোসপুকুর রোডে স্ত্রী শম্পা সরকারের (৩৬) সঙ্গে থাকতেন অভিযুক্ত সৌরভ। দু’বছর আগে তাঁদের বিয়ে হয়। ঘটনার সূত্রপাত চলতি বছরের ২৯ ফেব্রুয়ারি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ০৮:২৬
Share:

—প্রতীকী চিত্র।

এক মহিলাকে পিটিয়ে খুনের অভিযোগে তাঁর স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে কসবা থানার পুলিশ। ধৃতদের নাম সৌরভ পাল ও ছবি পাল। গত সপ্তাহে ওই দু’জনকে গ্রেফতার করা হয়। আদালতে তোলা হলে বিচারক তাঁদের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

Advertisement

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানায়, কসবার বোসপুকুর রোডে স্ত্রী শম্পা সরকারের (৩৬) সঙ্গে থাকতেন অভিযুক্ত সৌরভ। দু’বছর আগে তাঁদের বিয়ে হয়। ঘটনার সূত্রপাত চলতি বছরের ২৯ ফেব্রুয়ারি। অভিযোগ, ওই দিন শম্পাকে বেধড়ক মারধর করেন পরিবারের লোকজন। এমনকি, তাঁর গলা টিপে ধরা হয়েছিল বলেও অভিযোগ। যার জেরে গুরুতর জখম ও অসুস্থ হয়ে পড়েন শম্পা। বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি থাকার পরে চলতি মাসের ২ তারিখ কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয় শম্পার। মারধরের ঘটনার পরেই শম্পা কোমায় চলে গিয়েছিলেন।

পুলিশ জানিয়েছে, গত ৩ মে শম্পার মা সৌরভ ও ছবির বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন কসবা থানায়। তারই ভিত্তিতে পুলিশ তাঁদের গ্রেফতার করে। এক পুলিশকর্তা জানান, সৌরভ শম্পার দ্বিতীয় পক্ষের স্বামী। তাঁদের বিয়ের পর থেকেই পারিবারিক অশান্তি চলছিল। তবে ঠিক কী ভাবে শম্পার মৃত্যু হয়েছে, তা জানার জন্য দেহটি ময়না তদন্তে পাঠানো হয়েছে। সেই রিপোর্ট এলেই বোঝা যাবে, মৃত্যুর প্রকৃত কারণ কী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন