স্ত্রীকে শ্বাসরোধ করে ‘খুন’, ধৃত স্বামী

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, জীবনতলা থানার ঘিখালি এলাকার বাসিন্দা আব্দুল রহমান মোল্লার মেয়ে খাদিজার সঙ্গে বছর খানেক আগে বিয়ে হয়েছিল সুজাউদ্দিনের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

শেষ আপডেট: ২৫ জুলাই ২০১৯ ০১:০৮
Share:

প্রতীকী ছবি।

গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগে তাঁর স্বামীকে গ্রেফতার করল পুলিশ। বুধবার, ভাঙড় থানার চণ্ডীপুরের ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃত ওই মহিলার নাম খাদিজা বিবি (১৯)। তাঁর বাবার দায়ের করা অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত সুজাউদ্দিন গাজিকে এ দিন গ্রেফতার করা হয়।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, জীবনতলা থানার ঘিখালি এলাকার বাসিন্দা আব্দুল রহমান মোল্লার মেয়ে খাদিজার সঙ্গে বছর খানেক আগে বিয়ে হয়েছিল সুজাউদ্দিনের। তাঁদের একটি ছেলে রয়েছে। অভিযোগ, বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর বনিবনা হত না। সুজাউদ্দিনের বিবাহ বহির্ভূত সম্পর্ক আছে বলেও সন্দেহ করতেন খাদিজা।

পুলিশ জানিয়েছে, গত ১৫ জুলাই বাপের বাড়ি যাওয়া নিয়ে দু’জনের বচসা হয়। সে সময়েই সুজাউদ্দিন স্ত্রীর শ্বাসরোধ করে খুন করার চেষ্টা করে বলে অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে খাদিজাকে স্থানীয় নলমুড়ি ব্লক হাসপাতালে এবং পরে কলকাতার ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই এ দিন সকালে তিনি মারা যান। এর পরেই জামাইয়ের বিরুদ্ধে থানায় যান খাদিজার বাবা। এ দিন তাঁর অভিযোগ, ‘‘মেয়ের উপরে জামাই অত্যাচার করত। ওর অন্য সম্পর্ক আছে, তা জানতে পেরেই আমার মেয়ে তার প্রতিবাদ করত। তাই শ্বাসরোধ করে ওকে খুন করতে চেয়েছিল সুজাউদ্দিন।’’

Advertisement

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন