Acid Attack

Acid Attack: স্ত্রীর মুখে অ্যাসিড ছোড়ার অভিযোগে গ্রেফতার

কথা মতো রাত ন’টায় বাসস্টপে হাজির হন হাদিশা। অভিযোগ, স্ত্রীর সঙ্গে কিছু ক্ষণ কথা বলার পরেই তাঁর মুখে অ্যাসিড ছুড়ে দেয় ধৃত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২১ ০৬:১৩
Share:

প্রতীকি ছবি

স্ত্রীর মুখে অ্যাসিড ছুড়ে মারার অভিযোগে গ্রেফতার হল এক ব্যক্তি।

Advertisement

পুলিশ জানিয়েছে, ধৃতের নাম হুমায়ুন কবীর। সে বছরখানেক আগে স্ত্রীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করে অন্যত্র থাকতে শুরু করে। দু’জনের পুত্রসন্তান থাকত কবীরের স্ত্রী হাদিশা বিবির কাছেই। অভিযোগ, ছেলেকে দেখার অছিলায় কবীর হাদিশাকে বুধবার রাত ন’টা নাগাদ সন্তান-সহ মহেশতলা থানার রামপুর বাসস্টপে আসতে বলে।

কথা মতো রাত ন’টায় বাসস্টপে হাজির হন হাদিশা। অভিযোগ, স্ত্রীর সঙ্গে কিছু ক্ষণ কথা বলার পরেই তাঁর মুখে অ্যাসিড ছুড়ে দেয় ধৃত। হাদিশা চিৎকার করে উঠলে আশপাশের লোকজন ছুটে আসেন। ধরা পড়ে যায় কবীর। মহেশতলা থানার পুলিশ খবর পেয়ে পৌঁছে কবীরকে আটক করে। হাদিশাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে চিকিৎসকেরা এসএসকেএমে স্থানান্তরিত করার ব্যবস্থা করেন।

Advertisement

রাতে মহেশতলা থানায় হাদিশার বোন হাফিজ়া বিবির করা অভিযোগের ভিত্তিতে বধূ নির্যাতন ও খুনের চেষ্টার ধারায় একটি মামলা রুজু করে কবীরকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর‌ দুয়েক ধরে কবীর ও হাদিশার মধ্যে সাংসারিক অশান্তি চলছিল। অনেক আগে স্ত্রী ও ছেলেকে ছেড়ে চলে গিয়েছিল কবীর। মাঝেমধ্যে ছেলের সঙ্গে দেখা করতে আসত সে। কিন্তু স্ত্রীর সঙ্গে বনিবনা হচ্ছিল না। প্রাথমিক ভাবে তদন্তকারীদের অনুমান, আক্রোশের বশে স্ত্রীর মুখে অ্যসিড ছুড়ে ছেলেকে নিয়ে চম্পট দেওয়ার পরিকল্পনা করেছিল ধৃত। তাকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন