Murder

Murder: বচসার জেরে স্ত্রী-কে কুপিয়ে খুন করে আত্মহত্যার চেষ্টা স্বামীর, চাঞ্চল্য নেতাজিনগরে

মৃতার নাম সমীরণ বিবি। রামগড়ের ই-৩৮ আবাসনের ছাদ থেকে তাঁর দেহ উদ্ধার হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২১ ১৯:৪৪
Share:

চাঞ্চল্য নেতাজিনগরে

ঘরে স্ত্রীর রক্তাক্ত দেহ। পাশের একটি নির্মীয়মাণ বাড়িতে গুরুতর আহত অবস্থায় উদ্ধার স্বামীর দেহ। গলায় গভীর ক্ষত। শুক্রবার দুপুর দেড়টা নাগাদ এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য নেতাজিনগরে।
মৃতার নাম সমীরণ বিবি। রামগড়ের ই-৩৮ আবাসনের ছাদ থেকে তাঁর দেহ উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে খবর, ওই আবাসনেই পরিচারিকার কাজ করতেন তিনি। ঘটনার তদন্তে নেমে নেতাজিনগর পুলিশের প্রাথমিক ধারণা, বচসার জেরেই ওই আবাসনের ছাদে স্ত্রীকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করেছেন তাঁর স্বামী সাবির আলি। এর পর পাশের একটি নির্মীয়মাণ বাড়িতে গিয়ে ওই ছুরি দিয়েই নিজেকে আঘাত করেন সাবির। পুলিশ জানিয়েছে, সাবিরের বাড়ি বোড়ালে। ১৪ বছর আগে তাঁদের বিয়ে হয়েছিল।

Advertisement

প্রতিবেশীরাই সমীরণের দেহ উদ্ধার করে পুলিশে খবর দিয়েছিলেন। খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ এসে বাঘাযতীন হাসপাতালে নিয়ে তাঁকে। সেখানেই সমীরণকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। অন্য দিকে, সাবিরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নিয়ে আসা হয় মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানেই এখন তাঁর চিকিৎসা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন