Murder

রাস্তায় চপারের কোপ, মৃত্যু

শুভেন্দুর বিরুদ্ধে একটি খুনের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২১ ০৬:০৬
Share:

প্রতীকী ছবি।

চপার দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে এক গৃহবধূকে। এই ঘটনায় খুনের অভিযোগে শুভেন্দু মণ্ডল নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, শুভেন্দুর সঙ্গে ওই মহিলার সম্পর্ক গড়ে উঠেছিল। শনিবার সকালে, বিষ্ণুপুর থানার গঙ্গরাই এলাকার ঘটনা। মৃতার নাম অঞ্জনা মণ্ডল (৩২)। তিনি পরিচারিকার কাজ করতেন।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, অঞ্জনার সঙ্গে স্থানীয় বাসিন্দা শুভেন্দুর সম্পর্ক তৈরি হয়েছিল বছর দুয়েক আগে। সম্প্রতি শুভেন্দু অঞ্জনাকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু প্রেমিকের প্রস্তাবে সাড়া দেননি অঞ্জনা। অভিযোগ, এর পর থেকেই তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দিতে থাকে শুভেন্দু।

এ দিন ভোরে কাজে যাচ্ছিলেন অঞ্জনা, তখন পথ আটকায় শুভেন্দু। অভিযোগ, অঞ্জনা দাঁড়াতেই শুভেন্দু তাঁকে চপার দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। ঘটনাস্থলেই মহিলার মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ। বান্ধবীকে খুন করার পরে মৃতদেহের পাশেই বসে ছিল শুভেন্দু। সেই দৃশ্য দেখে স্থানীয়েরা থানায় খবর দিলে পুলিশ এসে শুভেন্দুকে গ্রেফতার করে।

Advertisement

অঞ্জনার স্বামী রাজমিস্ত্রির কাজ করেন। তাঁদের দু’টি শিশুসন্তান রয়েছে। মৃতার এক আত্মীয় বলেন, ‘‘মাস দুয়েক ধরে অঞ্জনাকে শাসানি দিচ্ছিল শুভেন্দু। আমরা বেশ কয়েক বার প্রতিবাদ করেছিলাম। কিন্তু শুভেন্দু তার পরেও অঞ্জনাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিতে থাকে।’’

শুভেন্দুর বিরুদ্ধে একটি খুনের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন