Behala

আবর্জনার স্তূপে সদ্যোজাতর দেহ খুবলে খাচ্ছে কাকে! শিউরে উঠল বেহালার পাড়া

শুক্রবার সাতসকালে কলকাতার বেহালায় এ হেন দৃশ্য দেখে শিউরে উঠেছেন স্থানীয় বাসিন্দারা। কে বা কারা দেহটি সেখানে ফেলে গিয়েছিলেন, তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৭:৫৬
Share:

সরশুনা থানা এলাকায় শকুন্তলা পার্কের কাছে একটি রাস্তার ধারে আবর্জনার স্তূপের মধ্যে পড়েছিল প্লাস্টিকে মোড়া সদ্যোজাতর দেহটি। প্রতীকী ছবি।

রাস্তার ধারে আবর্জনার স্তূপে প্লাস্টিকে মোড়া এক সদ্যোজাতর দেহ। প্লাস্টিক থেকে বার হয়ে পড়েছে দেহাংশ। সেটি ছিঁড়ে ছিঁড়ে খাচ্ছে কাকেরা। শুক্রবার সাতসকালে কলকাতার বেহালায় এ হেন দৃশ্য দেখে শিউরে উঠেছেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ওই দেহটি উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। কে বা কারা দেহটি সেখানে ফেলে গিয়েছিলেন, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শুক্রবার সকাল ১০টা নাগাদ বেহালার সরশুনা থানা এলাকায় শকুন্তলা পার্কের কাছে রাস্তার ধারে আবর্জনার স্তূপের মধ্যে পড়েছিল প্লাস্টিকে মোড়া ওই সদ্যোজাতর দেহটি। সকালবেলা ওই রাস্তা দিয়ে যেতে গিয়ে তা নজরে পড়ে স্থানীয় এক বাসিন্দার। তিনিই থানায় খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে।

থানায় ফোন করে ওই খবর জানিয়েছিলেন সুশান্ত মজুমদার নামে এক পথচারী। তিনি বলেন, ‘‘এই রাস্তা দিয়ে ভাইয়ের সঙ্গে যাওয়ার সময় দেখলাম, আবর্জনার মধ্যে পড়ে রয়েছে প্লাস্টিকে মোড়া একটা মৃত শিশু। প্লাস্টিক থেকে বার করে সেটিকে ঠুকরে খাচ্ছিল কাকেরা। সঙ্গে সঙ্গে সরশুনা থানায় ফোন করি। পুলিশ এসে দেহটি নিয়ে যায়।’’

Advertisement

এই ঘটনার তদন্তে নেমেছে সরশুনা থানার পুলিশ। কে বা কারা এই ঘটনার নেপথ্যে, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন