সাঁতারুর মৃত্যুতে পুর তদন্ত শুরু

পুলে জল ভরার দিন পিছোনোর অনুরোধ জানানো হয়েছিল ক্লাবগুলির তরফে। তাও কেন আগেই তা ভরা হল, তা-ও জানতে চায় পুর প্রশাসন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৭ ০০:৪৯
Share:

কলেজ স্তোয়ার। ফাইল চিত্র।

সাঁতারু কাজল দত্তের কলেজ স্কোয়ারে ডুবে মৃত্যুর তদন্তে নামছে পুর প্রশাসন। আজ বুধবার এ নিয়ে বৈঠক করবেন পুরকর্তারা। মঙ্গলবার মেয়র পারিষদ দেবাশিস কুমার জানান, দুর্ঘটনা নিয়ে ইতিমধ্যেই নানা প্রশ্ন উঠেছে। পুলে জল ভরার আগে তা সাফ করা হয়েছিল কি না, কেন পুলের নিচে কংক্রিট গড়ার পাটাতন-কাঠ পড়ে ছিল তার খোঁজ নেওয়া ছাড়াও এই গাফিলতির দায় কার, তা-ও অনুসন্ধানের মূল বিষয় হবে। দেবাশিসবাবু জানান, বুধবার আলোচনার পর বৃহস্পতিবার কলেজ স্কোয়ারে পুরসভার দল যাবে। ক্লাব-কর্মকর্তাদের সঙ্গেও কথা বলা হবে।

Advertisement

আরও পড়ুন: মণ্ডপে মশা ঠেকাতে পুর উদ্যোগ

পুরসভা সূত্রের খবর, পুলে জল ভরার দিন পিছোনোর অনুরোধ জানানো হয়েছিল ক্লাবগুলির তরফে। তাও কেন আগেই তা ভরা হল, তা-ও জানতে চায় পুর প্রশাসন। পুরসভার এক আমলা জানান, কলেজ স্কোয়ার চত্বরের মধ্যে স্থানীয় কাউন্সিলর একটি অফিস করেছেন। যা আগে ছিল না। পুলে কোনও বেআইনি কাঠামো হয়ে থাকলে তা কেন কাউন্সিলরের নজরে পড়ল না সে নিয়েও প্রশ্ন উঠছে। যদিও দেবাশিসবাবু জানান, অনুসন্ধানের পর একটি রিপোর্ট তৈরি করে তা পাঠানো হবে মেয়রের কাছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন