ছাত্রীর যৌন হেনস্থায় জেল শিক্ষকের

শুক্রবার তারক দাস নামে ওই অভিযুক্তকে পকসো আইনের দশ নম্বর ধারায় ছ’বছরের সশ্রম কারাদণ্ড ও দু’হাজার টাকা জরিমানা করেছেন বিচারক সঞ্জীবকুমার দে। অনাদায়ে আরও পাঁচ মাসের জেল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৯ ০১:১৩
Share:

প্রতীকী ছবি।

বালিকার যৌন হেনস্থার দায়ে এক যুবককে দোষী সাব্যস্ত করে ছ’বছরের কারাদণ্ড দিল হাওড়া জেলার বিশেষ পকসো আদালত। শুক্রবার তারক দাস নামে ওই অভিযুক্তকে পকসো আইনের দশ নম্বর ধারায় ছ’বছরের সশ্রম কারাদণ্ড ও দু’হাজার টাকা জরিমানা করেছেন বিচারক সঞ্জীবকুমার দে। অনাদায়ে আরও পাঁচ মাসের জেল।

Advertisement

আদালত সূত্রের খবর, ডোমজুড়ের বাসিন্দা ওই বালিকা ২০১৫ সালের ২৪ সেপ্টেম্বর চার ছাত্রীর সঙ্গে তারকের কাছে পড়তে যায়। পড়া শেষে তারক বাকিদের ছেড়ে দিলেও মেয়েটিকে ছুটি দেয়নি। অভিযোগ, তাকে কৌশলে ঠাকুরঘরে নিয়ে গিয়ে যৌন হেনস্থা করে তারক। ইতিমধ্যে ছাত্রীটির মা তাকে নিতে আসেন। বাড়ি ফিরে মেয়েটি বিষয়টি জানালে ডোমজুড় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নেমে পুলিশ ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর অঙ্কুরহাটি বাসস্ট্যান্ড থেকে অভিযুক্তকে ধরে। এই মামলার মুখ্য সরকারি আইনজীবী সোমনাথ বন্দ্যোপাধ্যায় জানান, আদালতে সাক্ষ্য দিয়েছেন আট জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন