Kolkata Arms Recovery

কলকাতার বুকে আবার উদ্ধার আগ্নেয়াস্ত্র! পিস্তল এবং ‘ওয়ান শটার’ বন্দুক-সহ গ্রেফতার প্রৌঢ়

৪ নভেম্বর আমহার্স্ট স্ট্রিট থেকে ৪টি পিস্তল-সহ জয় চৌধুরী নামের এক ব্যক্তিতে গ্রেফতার করা হয়। তার আগে ১১ অক্টোবর কার্বাইন পাচারের অভিযোগে এক জনকে গ্রেফতার করেছিল এসটিএফ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১২:৪৯
Share:

ধৃত তপন সাহা এবং উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র। নিজস্ব চিত্র।

কলকাতা থেকে আবার উদ্ধার হল আগ্নেয়াস্ত্র! আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার তপন সাহা নামে ৫৫ বছর বয়সি এক প্রৌঢ়কে। সোমবার সন্ধ্যায় পশ্চিমবঙ্গ এসটিএফ-এর আধিকারিকরা অভিযুক্ত তপনকে দমদম ক্যান্টনমেন্ট রেল স্টেশন থেকে গ্রেফতার করেন। তাঁর কাছ থেকে দু’টি ৭ এমএম আধা স্বয়ংক্রিয় পিস্তল এবং দু’টি আধুনিক ‘ওয়ান শটার’ বন্দুক উদ্ধার করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত তপনের বাড়ি উত্তর ২৪ পরগনা জেলার হাবড়ার মনসাবাড়ির নতুনপাড়ায়। অভিযুক্ত অনেক দিন ধরেই অস্ত্র পাচারের সঙ্গে যুক্ত বলেও পুলিশ জানিয়েছে। দমদম জিআরপিএস-এ ধৃত তপনের বিরুদ্ধে উপযুক্ত ধারায় মামলা রুজু করা হয়েছে।

প্রসঙ্গত, এর আগে ৪ নভেম্বর আমহার্স্ট স্ট্রিট থেকে ৪টি পিস্তল-সহ জয় চৌধুরী নামের এক ব্যক্তিতে গ্রেফতার করা হয়। তারও আগে ১১ অক্টোবর কার্বাইন এবং ১০টি পিস্তল পাচারের অভিযোগে এক জনকে গ্রেফতার করেছিল এসটিএফ। গত মাস থেকে এই নিয়ে কলকাতার বুকে আগ্নেয়াস্ত্র পাচারের অভিযোগে তিন জনকে গ্রেফতার করল এসটিএফ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন