Businessman

দ্বিতীয় হুগলি সেতুতে পরিত্যক্ত গাড়ি, গঙ্গায় ঝাঁপ ব্যবসায়ীর? চলছে তল্লাশি

কিছু দিন আগেই ওই ব্যবসায়ী করোনা আক্রান্ত হয়েছিলেন। সম্প্রতি রিপোর্ট নেগেটিভ এলেও তিনি পুরো সুস্থ হয়ে ওঠেননি বলেই পরিবার সূত্রে খবর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২১ ১৪:৩৬
Share:

বাঁ দিকে, ব্যবসায়ীর খোঁজ চালাচ্ছেন বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা। ডান দিকে, উদ্ধার হওয়া গাড়ি।

রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে গেলেন কলকাতার এক ব্যবসায়ী। দ্বিতীয় হুগলি সেতুতে পাওয়া যায় তাঁর গাড়ি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তিনি নদীতে ঝাঁপ দিয়েছেন না কি তাঁর সঙ্গে অন্য কিছু ঘটেছে, সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Advertisement

ব্যবসায়ীর নাম শোভন বিড়লা। তাঁর বাড়ি বালিগঞ্জের অভিজাত এলাকায়। গাড়ির যন্ত্রাংশের ব্যবসা রয়েছে তাঁর। কিছু দিন আগেই ওই ব্যবসায়ী ও তাঁর স্ত্রী করোনা আক্রান্ত হয়েছিলেন। ব্যবসায়ীর করোনা রিপোর্ট নেগেটিভ এলেও তিনি পুরো সুস্থ হয়ে ওঠেননি বলেই পরিবার সূত্রে খবর। পুলিশ সূত্রে খবর, তার মধ্যেই রবিবার সকালে কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি।

রবিবার সকালে বিদ্যাসাগর ট্র্যাফিক গার্ডের এক কর্মী ওই ব্যবসায়ীকে সেতুর উপরে দেখেন। তিনি কাছে গেলে যদিও তাঁকে আর দেখতে পাননি। সেতুর উপরে ফাঁকা গাড়িতে থাকা কাগজ থেকে তাঁর নাম ও পরিচয় জানা যায়। তার পরেই খবর দেওয়া হয় পরিবারে।

Advertisement

পুলিশের প্রাথমিক অনুমান, মানসিক অবসাদ থেকে নদীতে ঝাঁপ দিয়ে থাকতে পারেন ওই ব্যবসায়ী। গঙ্গায় তল্লাশি শুরু করেছে বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা। শোভনের পরিবারের দাবি, তাঁর কোনও মানসিক অবসাদ ছিল ন। তিনি আত্মহত্যা করতে পারেন না বলেও দাবি পরিবারের।

রবিবার থেকেই রাজ্যে কার্যত লকডাউন শুরু হয়েছে। বিভিন্ন জায়গায় ব্যারিকেড, নাকা তল্লাশি করা হচ্ছে। তার মধ্যে ওই ব্যবসায়ী কী ভাবে গাড়ি নিয়ে সবার নজর এড়িয়ে সেতুর উপর উঠলেন সেই নিয়েও উঠছে প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন