Molestation

যাদবপুরে পার্টিফেরত গাড়ির মধ্যে তরুণীর শ্লীলতাহানি! অভিযুক্ত ২ বন্ধু

বিক্রমগড় থেকে যাদবপুরের দিকে যাওয়ার সময় গাড়ির মধ্যে তাঁর সঙ্গে অভব্য আচরণ করতে শুরু করে সৌরভ ও রাজেশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২০ ১১:৩২
Share:

অলঙ্করণ: শৌভিক দেবনাথ

বান্ধবীর জন্মদিনের পার্টি থেকে ফেরার পথে গাড়ির মধ্যে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ উঠল দুই বন্ধুর বিরুদ্ধে। অভিযোগকারিণী তরুণীর বাড়ি মহেশতলায় ব্রেস ব্রিজের কাছে। যাদবপুর থানায় অভিযোগ দায়েরের পর ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে বিক্রমগড় এলাকায় এক বান্ধবীর জন্মদিনের পার্টিতে যোগ দিয়েছিলেন ওই তরুণী। রাত সাড়ে ন’টা নাগাদ পার্টি শেষে বাড়ি ফিরছিলেন এক বন্ধুর গাড়িতে। গাড়ি চালাচ্ছিলেন সৌরভ রায়। তা ছাড়া তরুণীর আরও এক বান্ধবী মধুরিমা সরকার এবং রাজেশ রায়ও গাড়িতে ছিলেন। তরুণীর অভিযোগ, বিক্রমগড় থেকে যাদবপুরের দিকে যাওয়ার সময় গাড়ির মধ্যে তাঁর সঙ্গে অভব্য আচরণ করতে শুরু করে সৌরভ ও রাজেশ। গাড়ির মধ্যেই তাঁর শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ।

শেষে রাত এগারোটা নাগাদ ভবানীপুর থানা এলাকায় কোনও রকমে গাড়ি থেকে নেমে পড়েন তরুণী। এর পর যাদবপুর থানায় শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেন। যাদবপুর থানার পুলিশ জানিয়েছে, তরুণীর অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। ওই গাড়িটির সন্ধান চালাচ্ছে পুলিশ। পাশাপাশি অভিযুক্তদের খোঁজেও শুরু হয়েছে তল্লাশি।

Advertisement

আরও পড়ুন: বহু আলোচনার পরই কৃষি আইন? দাবির স্বপক্ষে প্রমাণই দিতে পারল না কেন্দ্র

আরও পড়ুন: নতুন স্ট্রেনে আক্রান্ত বেড়ে ২০, তালিকায় ব্রিটেনফেরত ২ বছরের শিশুও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন