Kolkata Metro

উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য আগামী দুই শনিবার বাড়তি মেট্রো, কোন সময়ে চলবে ট্রেন?

মঙ্গলবার থেকে শুরু হচ্ছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা। আগামী দুই শনিবার দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ রুটে অতিরিক্ত মেট্রো চালানোর সিদ্ধান্ত নিয়েছেন রেল কর্তৃপক্ষ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ০৯:৩১
Share:

১৮ এবং ২৫ মার্চ অতিরিক্ত মেট্রো চলবে। ফাইল চিত্র।

উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য আগামী দুই শনিবার চলবে অতিরিক্ত মেট্রো। আগামী ১৮ এবং ২৫ মার্চ বাড়তি মেট্রো চালানোর সিদ্ধান্ত নিয়েছেন কলকাতা মেট্রো রেলওয়ে কর্তৃপক্ষ। ওই দুই শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা এবং দুপুর ৩টে থেকে বিকেল ৫টার মধ্যে অতিরিক্ত মেট্রো চালানো হবে।

Advertisement

মেট্রো রেলের তরফে জানানো হয়েছে, ওই দুই শনিবার সকাল ৯টা ৫০ মিনিট এবং ১১টা ৬ মিনিটে দক্ষিণেশ্বর স্টেশন থেকে ছাড়বে ২টি অতিরিক্ত কবি সুভাষগামী মেট্রো। কবি সুভাষ থেকে সকাল ১০টা এবং সকাল ১০টা ৫৫ মিনিটে ছাড়বে বাড়তি ২টি দক্ষিণেশ্বরগামী মেট্রো। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষগামী ২টি অতিরিক্ত মেট্রো ছাড়বে দুপুর ৩টে ৪ মিনিট এবং বিকেল ৪টে ১৫ মিনিট নাগাদ। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী ২টি বাড়তি মেট্রো ছাড়বে দুপুর ৩টে ১০ মিনিট এবং বিকেল ৪টে ১২ মিনিট নাগাদ।

Advertisement

মঙ্গলবার থেকে শুরু হচ্ছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা। চলবে আগামী ২৭ মার্চ পর্যন্ত। সকাল ১০টা থেকে পরীক্ষা শুরু। শেষ হবে দুপুর ১টা নাগাদ। এর আগে, মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্যও শনিবার অতিরিক্ত মেট্রো চালানো হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন