Calcutta News

থার্ড লাইনে আগুনের ফুলকি, ফের থমকাল মেট্রো

মঙ্গলবার দুপুরে কুঁদঘাট স্টেশনের কাছে থার্ড লাইনে আগুনের ফুলকি দেখা যায়। সঙ্গে সঙ্গে মেট্রো চলাচল বন্ধ করে ঘটনাস্থলে পৌঁছন ইঞ্জিনিয়াররা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৯ ১৭:৫১
Share:

মেট্রোতে আচমকা বিপত্তির জেরে ভোগান্তি পোহাতে হল যাত্রীদের। —ফাইল চিত্র।

ফের এক বার থার্ড লাইনে আগুনের ফুলকির জেরে থমকাল মেট্রোর চাকা। কবি সুভাষ থেকে উত্তমকুমারের মধ্যে প্রায় ৪০ মিনিট বন্ধ ছিল মেট্রো চলাচল। আচমকা এই বিপত্তির জেরে ভোগান্তি পোহাতে হল যাত্রীদের।

Advertisement

মঙ্গলবার দুপুরে কুঁদঘাট স্টেশনের কাছে থার্ড লাইনে আগুনের ফুলকি দেখা যায়। সঙ্গে সঙ্গে মেট্রো চলাচল বন্ধ করে ঘটনাস্থলে পৌঁছন ইঞ্জিনিয়াররা। কী কারণে এই বিপত্তি ঘটল, তা খতিয়ে দেখেন। পরে অবশ্য মেট্রো চলাচল স্বাভাবিক হলেও, ফের এক বার মেট্রোর বেহাল দশা ফুটে উঠল।

যাত্রীদের অভিযোগ, প্রায়ই মেট্রোর থার্ড লাইনে আগুনের ফুলকি দেখা দিচ্ছে। কখনও আবার রেকে ধোঁয়া, তো কখনও আবার পুরনো রেকগুলির গেট বন্ধ হচ্ছে না। গেট খোলা অবস্থাতে ছুটছে মেট্রো। কবে নতুন রেক নামবে, তা এখনও নিশ্চিত ভাবে বলতে পারছেন না মেট্রো কর্তৃপক্ষ।

Advertisement

আরও পড়ুন: অল্প গতির ঝড়েই শহর জুড়ে ভেঙে পড়ল গাছ

আরও পড়ুন: বন্ধ ঘর খুললেন কে, রহস্য সেখানেই

মেট্রো রেল সূত্রে খবর, এ দিন দুপুর ২টো ২১ মিনিট থেকে ২টো ৫৬ মিনিট পর্যন্ত মেট্রো পরিষেবা ব্যহত হয়। কবি সুভাষ থেকে মহানায়ক উত্তমকুমার পর্যন্ত বন্ধ ছিল মেট্রো চলাচল। এখন অবশ্য কবি সুভাষ থেকে নোয়াপাড়়া পর্যন্ত মেট্রো চলাচল স্বাভাবিক রয়েছে।

(কলকাতা শহরের রোজকার ঘটনার বাছাই করাবাংলা খবরপড়তে চোখ রাখুন আমাদেরকলকাতাবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন