অনুপমের বাড়িতে দুষ্কৃতী-হামলা

২০১৭ সালের ২ মে নিজের বাড়িতে খুন হন অনুপম। ঘটনায় তাঁর স্ত্রী মনুয়া মজুমদার ও প্রেমিক অজিত রায়কে মূল অভিযুক্ত করে চার্জশিট দেয় পুলিশ। সেই মামলা চলছে বারাসত আদালতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩১ মার্চ ২০১৮ ০১:৫০
Share:

লন্ডভন্ড: দুষ্কৃতী হামলার পরে সেই ঘরে অনুপমের মা। —নিজস্ব চিত্র

হৃদয়পুরের যেখানে খুন হয়েছিলেন অনুপম সিংহ, সেই বাড়ির ছাদের দরজা ভেঙে ঘর তছনছ করে পালাল দুষ্কৃতীরা। বৃহস্পতিবার রাতের ওই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও কেউ গ্রেফতার হয়নি। ঘটনাচক্রে, ওই দিনই বারাসত আদালতে ছিল অনুপম-হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ। শুনানির জন্য বাংলাদেশ থেকে এসেছিলেন অনুপমের মা ও আত্মীয়েরা। রাতে তাঁরা বাড়ি ফিরে দেখেন, সব লন্ডভন্ড। অনুপমের পরিবারের অভিযোগ, খুনের প্রমাণ লোপাট করতেই এই হামলা।

Advertisement

২০১৭ সালের ২ মে নিজের বাড়িতে খুন হন অনুপম। ঘটনায় তাঁর স্ত্রী মনুয়া মজুমদার ও প্রেমিক অজিত রায়কে মূল অভিযুক্ত করে চার্জশিট দেয় পুলিশ। সেই মামলা চলছে বারাসত আদালতে। বৃহস্পতিবার তার শুনানির জন্য বাংলাদেশ থেকে এসেছিলেন অনুপমের মা কল্পনা সিংহ এবং পরিবারের লোকজন। তাঁরা জানান, আদালত থেকে এক আত্মীয়ের বাড়িতে খাওয়া-দাওয়ার পরে রাত দশটা নাগাদ অনুপমের বাড়িতে ফিরে দেখেন, দরজা খোলা। আসবাবপত্র ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে। খবর পেয়ে আসে পুলিশ। অনুপমের কাকা বিশ্বপদ সিংহের অভিযোগ, হত্যাকাণ্ডের এমন কিছু তথ্য ঘরে আছে যা লোপাটের জন্যই এই হামলা। পাশাপাশি, পুলিশি নিরাপত্তার দাবিও জানিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন