মোবাইল ছিনতাইয়ে ধৃত তিন

শনিবারই মোটবাইকে চেপে মোবাইল ছিনতাইয়ের অভিযোগে এক যুবক-সহ চার তরুণকে গ্রেফতার করেছিল হাওড়া সিটি পুলিশ। ঠিক তার পরের দিনই একই অপরাধে আরও তিন জন ধরা পড়ায় কপালে ভাঁজ পুলিশের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০১৮ ০২:১৬
Share:

প্রতীকী ছবি।

মোটরবাইকে চেপে মোবাইল ছিনতাইয়ের ঘটনায় এ বার গ্রেফতার হল এক মাধ্যমিক পরীক্ষার্থী সহ তিন তরুণ। সকলেরই বয়স সতেরো থেকে আঠেরোর মধ্যে। ধৃতদের নাম সন্দীপ সিংহ, সঞ্জয় রাও ওরফে নাটা এবং বিশাল দুবে। রবিবার, পয়লা বৈশাখের রাতে গোলাবাড়ি থানার পঞ্জাব লাইন থেকে ধরা হয় ওই তিন জনকে। প্রসঙ্গত, শনিবারই মোটবাইকে চেপে মোবাইল ছিনতাইয়ের অভিযোগে এক যুবক-সহ চার তরুণকে গ্রেফতার করেছিল হাওড়া সিটি পুলিশ। ঠিক তার পরের দিনই একই অপরাধে আরও তিন জন ধরা পড়ায় কপালে ভাঁজ পুলিশের।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে বঙ্কিম সেতুর উপরে সন্দীপের নেতৃত্বে এক ব্যক্তির মোবাইল ছিনতাই করে সঞ্জয় ও বিশাল। গাড়ি নিয়ে পালাতে গিয়ে উল্টে পড়ে গুরুতর চোট পায় তিন জনই। ওই অবস্থাতেই দু’জন কোনও রকমে পালায়। পরে গাড়ি নিয়ে পালিয়ে যায় সন্দীপ। শুক্রবার রাতেই অভিযোগকারী হাওড়া থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। যেহেতু বঙ্কিম সেতু হাওড়া ও গোলাবাড়ি— দুই থানার অধীনেই পড়ে, তাই যৌথ ভাবে ঘটনার তদন্তে নামে ওই দুই থানার পুলিশ।

গোলাবাড়ির ওসি তথাগত পাণ্ডে জানিয়েছেন, সেতুর সিসি ক্যামেরার ফুটেজ থেকে এক জন দুষ্কৃতীকে শনাক্ত করা সম্ভব হয়। তাকে জিজ্ঞাসাবাদ করে সন্ধান মেলে বাকি দু’জনের। এর পরেই রবিবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

Advertisement

ধৃতদের জেরা করে তদন্তকারীরা জেনেছেন, তারা নিয়মিত বঙ্কিম সেতু-সহ গোলাবাড়ি থানা এলাকায় মোবাইল ছিনতাই করে বেড়াত। এদের মধ্যে সন্দীপ চলতি বছরে একটি হিন্দি মাধ্যম স্কুল থেকে মাধ্যমিক দিয়েছে। পুলিশ জানায়, তিন ছিনতাইবাজকে সোমবার হাওড়া আদালতে তোলা হলে সন্দীপকে জুভেনাইল আদালতে পাঠিয়ে দেওয়া হয়। বাকি দু’জনকে চার দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন