ট্যাক্সিচালকের হাতে প্রহৃত যাত্রী

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে আমহার্স্ট স্ট্রিট থানা এলাকার মহাত্মা গাঁধী রোডে। জখম যাত্রীর নাম কিশলয় হালদার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০১৮ ০৩:০৭
Share:

বাসের পিছনে ধীরে চলছিল ট্যাক্সি। ট্রেন ধরার তাড়া থাকায় যাত্রী চালককে বলেছিলেন একটু তাড়াতাড়ি যেতে। অভিযোগ, চালক তার জন্য বেশি ভাড়া দাবি করেন। বিষয়টি নিয়ে ট্যাক্সির মধ্যেই বচসা শুরু হয় দু’জনের। কিছু দূর গিয়ে ওই ব্যক্তি ট্যাক্সি থেকে নেমে যান। এর পরেই চালক গাড়ি থেকে নেমে তাঁর উপরে চড়াও হয়ে মারধর করেন বলে অভিযোগ।

Advertisement

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে আমহার্স্ট স্ট্রিট থানা এলাকার মহাত্মা গাঁধী রোডে। জখম যাত্রীর নাম কিশলয় হালদার। পেশায় শিক্ষক কিশলয়ের বাড়ি দক্ষিণ ২৪ পরগনার জীবনতলায়। বুধবার রাত পর্যন্ত ট্যাক্সি চালকের খোঁজ পায়নি পুলিশ।

তদন্তকারীরা জানান, মঙ্গলবার সকালে হাওড়া স্টেশনে যাওয়ার জন্য শিয়ালদহ থেকে ট্যাক্সিতে ওঠেন কিশলয়। হাওড়া থেকে ট্রেনে তাঁর পুরুলিয়া যাওয়ার কথা ছিল। পুলিশের কাছে দায়ের করা অভিযোগে ওই যুবক জানান, ট্যাক্সিচালক প্রথম থেকেই বেশি ভাড়া দাবি করছিলেন। তা নিয়ে শিয়ালদহ থেকে ওঠার আগে তাঁর সঙ্গে এক প্রস্ত বচসা হয় চালকের।

Advertisement

কিশলয়ের আরও অভিযোগ, মহাত্মা গাঁধী রোডে ট্যাক্সিটি একটি বাসের পিছনে দাঁড়িয়ে পড়ে। এবং সেই অবস্থাতেই ধীরে চলতে থাকে। পুলিশ জেনেছে, ট্রেন ধরার তাড়া থাকায় ওই শিক্ষক চালককে বলেন বাসটিকে পাশ কাটিয়ে এগিয়ে যেতে। তা নিয়ে দু’পক্ষে ফের বচসা শুরু হয়। প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, ওই যাত্রী কলেজ স্ট্রিটের কাছে গিয়ে ট্যাক্সি থেকে নেমে পড়তে যান। তখন ওই চালক কিশলয়ের কাছে পুরো ভাড়া দাবি করেন। কিশলয়ের অভিযোগ, সেই টাকা দিতে অস্বীকার করায় চালক তাঁকে মারধর করেন। মারের চোটে ওই যুবকের মুখে আঘাত লাগে।

লালবাজার জানিয়েছে, এর পরে ওই যাত্রী ১০০ ডায়ালে ফোন করে ঘটনাটি জানান। প্রাথমিক চিকিৎসার জন্য কিশলয়কে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তিনি ট্যাক্সির নম্বর দিতে না পারায় এলাকার সিসিটিভি ফুটেজ দেখে সেটির খোঁজ শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন