Sampriti Flyover

Sampriti Flyover: সম্প্রীতি উড়ালপুলে গর্ত বোজাল পুলিশ

গুরুতর জখম অবস্থায় সন্তু বেরা নামে আর এক আরোহী এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ০৭:২৮
Share:

ফাইল চিত্র।

মহেশতলার সম্প্রীতি উড়ালপুলে শনিবার দুপুরে দুর্ঘটনায় নিহত মোটরবাইক আরোহীর পরিচয় জানতে পারল পুলিশ। মৃতের নাম শক্তিপদ মাইতি (২৪)। তাঁর বাড়ি পশ্চিম মেদিনীপুরের দাঁতন এলাকায়।

Advertisement

গুরুতর জখম অবস্থায় সন্তু বেরা নামে আর এক আরোহী এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর বাড়িও দাঁতন এলাকায়। শনিবার দুপুর সাড়ে তিনটে নাগাদ তারাতলার দিক থেকে মহেশতলা ডাকঘরের দিকে একটি মোটবাইকে চেপে আসছিলেন শক্তিপদ ও সন্তু। আচমকা উড়ালপুলের রাস্তায় একটি ছোট গর্তে বাইকের সামনের চাকা পড়ে যায়। তার পরেই কিছুটা দূরে ছিটকে যায় সেটি। মোটরবাইকের আরোহী শক্তিপদ ছিটকে নীচে বজবজ ট্রাঙ্ক রোডে পড়েন। তাঁকে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। সন্তু উড়ালপুলের উপরেই গুরুতর জখম অবস্থায় পড়ে ছিলেন। প্রত্যক্ষদর্শীদের কথায়, মোটরবাইকটি তীব্র গতিতে যাচ্ছিল। গর্তে পড়ে যাওয়ার পরে নিয়ন্ত্রণ হারিয়ে সেটি উড়ালপুলের গার্ডওয়ালে ধাক্কা মেরে ছিটকে যায়।

মাস দেড়েক আগে ওই উড়ালপুলে মোটরবাইক দুর্ঘটনায় একই পরিবারের তিন জনের মৃত্যু হয়েছিল। তার পরেই উড়ালপুলে ভারী যান চলাচল নিষিদ্ধ করা হয়। বাড়ানো হয়েছিল পুলিশি নজরদারিও। উড়ালপুলের রাস্তায় নির্দিষ্ট দূরত্বে হাম্প লাগানো হয়।

Advertisement

শনিবারের ঘটনার পরে পুলিশকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। ছোট গাড়ির পাশাপাশি মোটরবাইকের গতি নিয়ন্ত্রণের বিষয়ে পরিকল্পনা করা হয়েছে। ওই উড়ালপুলটি নগরোন্নয়ন দফতরের অধীনে। উড়ালপুলের উপরের রাস্তার রক্ষণাবেক্ষণের বিষয়ে নগরোন্নয়ন দফতরের কর্তাদের সঙ্গে আলোচনা করা হবে বলে জানিয়েছেন ডায়মন্ড হারবার পুলিশ জেলার কর্তারা। তবে রবিবার উড়ালপুলের রাস্তার ছোট গর্তগুলি বুজিয়ে দিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন