দুর্ঘটনার কবলে কলকাতা পুলিশের গাড়ি

ভোর রাতে তদন্ত সেরে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ল কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের গাড়ি। বৃহস্পতিবার ভোর পাঁচটা নাগাদ হেস্টিংস থানার এজেসি বোস রোডে এই দুর্ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, ভোর রাতে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের একটি গাড়ি হরিশ চ্যাটার্জি স্ট্রিট থেকে পূর্বদিকে যাচ্ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০২ জুলাই ২০১৫ ১২:৫২
Share:

প্রতীকী ছবি।

ভোর রাতে তদন্ত সেরে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ল কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের গাড়ি। বৃহস্পতিবার ভোর পাঁচটা নাগাদ হেস্টিংস থানার এজেসি বোস রোডে এই দুর্ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, ভোর রাতে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের একটি গাড়ি হরিশ চ্যাটার্জি স্ট্রিট থেকে পূর্বদিকে যাচ্ছিল। সেই সময় এক্সাইডের দিকে আসা একটি বেসরকারি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের গাড়িকে ধাক্কা মারে। জখম হন পুলিশের গাড়ির চালক সহ ছ’জন গোয়েন্দা বিভাগের পুলিশকর্মী। তবে প্রত্যেককেই এসএসকেএমে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। গ্রেফতার করা হয়েছে বিভু ঘোষ নামে বারুইপুরের বাসিন্দা ওই বেসরকারি গাড়ির চালককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন