থানায় গিয়ে অসুস্থ কিড স্ট্রিটের নির্যাতিতা

পুলিশ সূত্রের খবর, পার্লারে কাজ দেওয়ার নাম করে গত ২৪ থেকে ৩০ অক্টোবর একাধিক বার ওই তরুণীকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০১৮ ০১:৪৯
Share:

চিকিৎসকেরা জানিয়েছেন, নির্যাতিতা মহিলা মানসিক যন্ত্রণায় অসুস্থ হয়ে পড়েছেন।

কিড স্ট্রিটের একটি পার্লারে নিয়ে গিয়ে এক তরুণীকে একাধিক বার গণধর্ষণের অভিযোগ ঘিরে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে। রবিবার জিজ্ঞাসাবাদের জন্য থানায় হাজিরা দেওয়ার পরেই অসুস্থ হয়ে পড়লেন তিলজলার বাসিন্দা ওই তরুণী। পুলিশ জানিয়েছে, এ দিন সকাল ১০টা নাগাদ তিনি থানায় আসেন। অসুস্থ হয়ে পড়ায় তাঁকে থানার গাড়িতে করেই ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রের খবর, বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করে তরুণীকে আপাতত বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা।

Advertisement

পুলিশ সূত্রের খবর, পার্লারে কাজ দেওয়ার নাম করে গত ২৪ থেকে ৩০ অক্টোবর একাধিক বার ওই তরুণীকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, ধর্ষকেরা তাঁকে হুমকি দেয়, পুলিশে জানালে ধর্ষণের ভিডিয়ো তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে। ৩০ অক্টোবরের পরে ওই মহিলা ভয়ে পার্লারে যাওয়া বন্ধ করলে ফের তাঁকে ও তাঁর সাত বছরের মেয়েকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়। নির্যাতন থেকে বাঁচতে তরুণী ১৯ থেকে ২২ নভেম্বর বাড়ি ছেড়ে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতাল ও শিয়ালদহ স্টেশনে রাত কাটান। শেষে বাড়ি ফিরে ২৩ নভেম্বর অভিযোগ দায়ের করেন।

চিকিৎসকেরা জানিয়েছেন, ওই মহিলা মানসিক যন্ত্রণায় অসুস্থ হয়ে পড়েছেন। তাঁর হৃদ্‌যন্ত্রের গতি কমে গিয়েছে। রবিবার নির্যাতিতা কোনও রকমে বলেন, ‘‘কাজ দেওয়ার নাম করে পার্লারে নিয়ে গিয়ে যে ভাবে আমাকে ধর্ষণ করা হয়েছে, তাতে আমি একটা কথাই বলব, অভিযুক্তদের কঠোর শাস্তি হোক।’’ ঘটনায় তিন জন গ্রেফতার হলেও পার্লারের মালিক নগেন্দ্র ও সেখানকার এক কর্মী সীমা এখনও অধরা। ওই তরুণীর প্রশ্ন, ‘‘পার্ক স্ট্রিটের পাশেই কী ভাবে এমন পার্লার চলতে পারে? কাছেই বিধায়কদের থাকার জায়গা ও থানা। পুলিশ কেন এই সব পার্লারের বিরুদ্ধে ব্যবস্থা নেয় না?’’

Advertisement

অধরা দুই অভিযুক্ত ভিন্‌ রাজ্যে পালিয়ে গিয়েছে বলে প্রাথমিক ভাবে জেনেছে পুলিশ। তাদের খোঁজে রওনা দিচ্ছে তিলজলা থানার একটি দল। যে মোবাইল থেকে নির্যাতিতাকে ধর্ষণের ছবি ভিডিয়ো করা হয়েছিল, সেটি আটক করা হয়েছে। লালবাজারের এক কর্তা বলেন, ‘‘পলাতক দু’জনের খোঁজে তল্লাশি চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন