মহেশতলায় গাড়িতে তুলে ‘ধর্ষণ’, ধৃত চার যুবক

এক মহিলাকে জোর করে গাড়িতে তুলে ধর্ষণের অভিযোগে চার যুবককে গ্রেফতার করল পুলিশ। গত বৃহস্পতিবার রাতে মহেশতলা থানার পুলিশ ওই অভিযোগ পায়। তার পরে মহেশতলার আক্রা এলাকা থেকে শনিবার রাতে দু’জন ও রবিবার সকালে দু’জনকে গ্রেফতার করা হয়। তবে গণধর্ষণে মূল অভিযুক্ত এখনও অধরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৪ ০২:০৮
Share:

আটক হওয়া সেই গাড়ি। —নিজস্ব চিত্র

এক মহিলাকে জোর করে গাড়িতে তুলে ধর্ষণের অভিযোগে চার যুবককে গ্রেফতার করল পুলিশ। গত বৃহস্পতিবার রাতে মহেশতলা থানার পুলিশ ওই অভিযোগ পায়। তার পরে মহেশতলার আক্রা এলাকা থেকে শনিবার রাতে দু’জন ও রবিবার সকালে দু’জনকে গ্রেফতার করা হয়। তবে গণধর্ষণে মূল অভিযুক্ত এখনও অধরা। পুলিশ জানায়, পাঁচ অভিযুক্তই ওই মহিলার বাড়ির কাছাকাছি থাকে। যে গাড়িতে ওই মহিলাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ, সেটিও আটক হয়েছে।

Advertisement

ধর্ষণের অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে মামলা রুজু করে তদন্তে নামলেও পুলিশের একাংশের বক্তব্য, বত্রিশ বছরের ওই মহিলার বক্তব্যে কিছু অসঙ্গতি ধরা পড়েছে। পুলিশ জানায়, দুই সন্তানের মা ওই মহিলার সঙ্গে বর্তমানে তাঁর স্বামীর সম্পর্ক নেই। সেই সঙ্গে পুলিশের দাবি, বেহালার বিদ্যাসাগর হাসপাতালে মহিলার ডাক্তারি পরীক্ষার প্রাথমিক রিপোর্টে ধর্ষণের প্রমাণ মেলেনি। তবে মহিলার গোড়ালিতে আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে বলে চিকিৎসক জানিয়েছেন। ওই মহিলার দাবি, তাঁকে জোর করে গাড়িতে তোলার পরে মাদক দিয়ে তাঁকে বেহুঁশ করে ফেলেছিল দুষ্কৃতীরা। কিন্তু তদন্তকারীরা জানাচ্ছেন, মহিলা মদ্যপান করেছিলেন বলে ডাক্তারি পরীক্ষায় ধরা পড়েছে। আবার পুলিশের দাবি, মহিলা প্রথমে অভিযোগ দায়ের করার সময়ে জানান, তিনি দুষ্কৃতীদের কাউকে চেনেন না। অথচ তার কয়েক ঘণ্টা পরেই, শুক্রবার সকালে চিকিৎসককে দেওয়া বয়ানে তিনি জানান, রাজ নামে মূল অভিযুক্ত যুবক তাঁর পরিচিত ও প্রতিবেশী।

পুলিশ সূত্রের খবর, মহিলার অভিযোগ অনুযায়ী, তিনি বৃহস্পতিবার বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে আক্রা স্টেশন চত্বরে কেনাকেটা করতে গিয়েছিলেন। তখন সন্ধে সাড়ে সাতটা। মহিলার দাবি, স্টেশনে দাঁড়িয়ে থাকা গাড়িতে বসা চার যুবক তাঁকে ডেকে কথা বলার নাম করে হঠাৎই জোর করে গাড়িতে তুলে নেয়। মহিলা চিৎকার করার আগেই গাড়ি দ্রুত বেগে স্টেশন চত্বর ছেড়ে বেরিয়ে পড়ে। তাঁর দাবি মতো, ততক্ষণে গাড়ির কাচও তুলে দিয়েছিল দুষ্কৃতীরা।

Advertisement

অভিযোগকারিণীর দাবি, গাড়িতে তোলার পরে মাদক জাতীয় কিছুর সাহায্যে তাঁকে বেহুঁশ করা হয়। কিছুটা হুঁশ ফিরলে তিনি বুঝতে পারেন, গাড়ির পিছনের আসনে তিনি শোওয়া। এর পরে রাজ ও তার সঙ্গীরা তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। ওই মহিলার দাবি, রাতে মহেশতলার ডাকঘর এলাকায় দুষ্কৃতীরা তাঁকে গাড়ি থেকে ধাক্কা মেরে ফেলে দেয় এবং সে জন্য তাঁর পায়ে চোট লাগে। এর পরে ওই মহিলা তাঁর মাকে নিয়ে মহেশতলা থানায় অভিযোগ দায়ের করেন। সেই মতো পুলিশ গাড়ির চালক ছোট্টু, তাজ-সহ চার যুবককে গ্রেফতার করেছে। রাজের খোঁজে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন