ফাঁকা আবাসনে ‘ধর্ষণের চেষ্টা’, নিউ টাউনে ধৃত

একটি বহুতলের কেয়ারটেকারের ঘরে ঢুকে তাঁর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা এবং বাধা পেয়ে সেই মহিলাকে মারধর করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। রবিবার, রাজারহাটের কামারগাঁতি থেকে। ধৃতের নাম পরিতোষ মণ্ডল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১১ জুলাই ২০১৬ ০১:৫৭
Share:

একটি বহুতলের কেয়ারটেকারের ঘরে ঢুকে তাঁর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা এবং বাধা পেয়ে সেই মহিলাকে মারধর করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। রবিবার, রাজারহাটের কামারগাঁতি থেকে। ধৃতের নাম পরিতোষ মণ্ডল। পুলিশ জানায়, নিউ টাউনের এক শপিং মলের কাছে একটি খালি আবাসনের কম্পাউন্ডে ওই কেয়ারটেকার ও তাঁর স্ত্রী থাকেন। ওই আবাসনে এখনও কেউ থাকতে শুরু করেননি। কেয়ারটেকারের কাজের পাশাপাশি ওই ব্যক্তি গাড়িও চালান। শুক্রবারও সেই কাজে বেরিয়েছিলেন। রাতে ফিরে আবাসনের সামনে বার বার হর্ন বাজালেও তাঁর স্ত্রী দরজা খুলছিলেন না। শেষে পাঁচিল টপকে ঢুকে তিনি স্ত্রীকে আশঙ্কাজনক অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখেন। স্ত্রীর মাথা ফেটে রক্ত ঝরছিল। প্রথমে বিধাননগর মহকুমা হাসপাতালে ও পরে এনআরএসে ভর্তি করেন স্ত্রীকে।

Advertisement

ওই কেয়ারটেকার পুলিশকে জানান, নিউ টাউনের ওই পাড়ায় পরিতোষ বাড়ি বাড়ি দুধ সরবরাহ করে। তাঁদের ঘরেও দুধ দিত সে। স্ত্রীর কাছ থেকে তিনি জানতে পেরেছেন, শুক্রবার সন্ধ্যায় তাঁর স্ত্রী ঘরে ঘুমোচ্ছিলেন। আচমকা শব্দ পেয়ে উঠে দেখেন, ঘরের মধ্যে পরিতোষ ঢুকে পড়েছে। কিছু বোঝার আগেই মহিলার উপর শুরু হয় নির্যাতন। অভিযোগ, মহিলা বাধা দিলে মারধর করতে থাকে পরিতোষ। মহিলার মুখ ও মাথা ফাটিয়ে দেয় সে। এর পরেই সংজ্ঞাহীন হয়ে পড়েন ওই মহিলা। কেয়ারটেকারের দাবি, আবাসনের দরজা বন্ধ ছিল। পাঁচিল টপকে আবাসনের ভিতরে ঢুকেছিল পরিতোষ। কেয়ারটেকারের অভিযোগের ভিত্তিতে রবিবার পরিতোষকে গ্রেফতার করেছে নিউ টাউন থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন