Gangrape

হরিদেবপুরে নাবালিকাকে মাঠ থেকে তুলে নিয়ে গিয়ে রাতভর আটকে গণধর্ষণের অভিযোগ! গ্রেফতার ৫

সূত্রের খবর, মঙ্গলবার রাতে এক বান্ধবীর সঙ্গে দোকানে গিয়েছিল ওই নাবালিকা। পরে স্থানীয় একটি মাঠে গেলে তার সঙ্গে দেখা হয় ৩ যুবকের। অভিযোগ, তাঁরা নাবালিকাকে মাঠ থেকে অন্যত্র নিয়ে যান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ১৮:৩১
Share:

গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৫। নিজস্ব চিত্র

হরিদেবপুরে চোদ্দ বছরের কিশোরীকে গণধর্ষণের অভিযোগ। বান্ধবীর সঙ্গে বাড়ি থেকে বেরোনোর পর তাকে অপহরণ করা হয়। তার পর গণধর্ষণ করা হয়েছে বলে দাবি নাবালিকার পরিবারের। তাঁদের অভিযোগের ভিত্তিতে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

সূত্রের খবর, মঙ্গলবার রাতে এক বান্ধবীর সঙ্গে দোকানে গিয়েছিল ওই নাবালিকা। দোকান থেকে চা খেতেও যায় সে। পরে স্থানীয় একটি মাঠে গেলে তার সঙ্গে দেখা হয় ৩ যুবকের। তাঁরা নাবালিকাকে মাঠ থেকে অন্যত্র নিয়ে যান বলে অভিযোগ। পুলিশের অনুমান, অভিযুক্তদের কয়েক জন নাবালিকার পূর্বপরিচিত। তবে মূল অভিযুক্তের সঙ্গে নাবালিকার আগে থেকে পরিচয় ছিল না বলেই জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, হরিদেবপুরের জোড়াপুকুর অঞ্চলের কাছে বড় রংকল মাঠ থেকে ওই নাবালিকাকে অপহরণ করেন দুষ্কৃতীরা। তার সঙ্গে যৌন সংসর্গে লিপ্ত হওয়ার চেষ্টা করা হয়। পরে তাকে একটি বাড়িতে জোর করে রাতভর আটকে রাখেন দুষ্কৃতীরা। সেখানেই নাবালিকাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।

Advertisement

পরে নাবালিকা বাড়ি ফিরে এলে বুধবার সকালে হরিদেবপুর থানায় ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। পুলিশ তদন্তে নেমে হরিদেবপুর থেকেই অভিযুক্তদের গ্রেফতার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন