Atin Ghosh Mother

সঙ্কট কাটেনি অতীনের মায়ের

নলিন সরকার স্ট্রিটের বাড়িতে থাকেন অতীনের মা, বছর ৮৫-র গীতা ঘোষ। প্রতিদিনের মতো শনিবার সন্ধ্যা ৭টা নাগাদ বাড়িতে পুজো করছিলেন তিনি

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ০৮:০২
Share:

কলকাতা পুরসভার ডেপুটি মেয়র অতীন ঘোষ। —ফাইল চিত্র।

হাসপাতালে চিকিৎসাধীন, কলকাতার ডেপুটি মেয়র তথা পুরসভার মেয়র পারিষদ অতীন ঘোষের মা গীতা ঘোষের সঙ্কট এখনও কাটেনি। আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রের খবর, তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক।

Advertisement

উল্লেখ্য, নলিন সরকার স্ট্রিটের বাড়িতে থাকেন অতীনের মা, বছর ৮৫-র গীতা ঘোষ। প্রতিদিনের মতো শনিবার সন্ধ্যা ৭টা নাগাদ বাড়িতে পুজো করছিলেন তিনি। সেই সময়ে প্রদীপ ধরাতে গিয়ে কোনও ভাবে বৃদ্ধার গায়ে জড়ানো চাদরে আগুন লেগে যায়। চিৎকার শুনে পরিবারের সদস্যেরা ছুটে গিয়ে আগুন নিভিয়ে দ্রুত বৃদ্ধাকে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানেই বার্ন ইউনিটে তিনি চিকিৎসাধীন।

হাসপাতাল সূত্রের খবর, গীতার শরীরের প্রায় ৭০ শতাংশ পুড়ে গিয়েছে। তবে তাঁর জ্ঞান আছে। তাঁকে সব রকম চিকিৎসা দেওয়া হচ্ছে। কিন্তু বৃদ্ধার সঙ্কট কাটেনি। এর পিছনে বয়স একটি বড় কারণ বলে চিকিৎসকেরা জানাচ্ছেন। অতীন বলেন, ‘‘সবার বাড়িতে যেমন সন্ধ্যায় পুজো হয়, রোজ মা তেমনই পুজো করতেন। সেই সময়ে কোনও ভাবে এই দুর্ঘটনা ঘটে। আমি তখন বাড়িতে ছিলাম না। সবাই ফোন করে জানানোর পরে ঘটনাটি জানতে পারি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন