হোটেলের ঘরে উদ্ধার শিলচরের ব্যবসায়ীর দেহ

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৯ ০৪:৩৬
Share:

প্রতীকী ছবি।

শহরের হোটেলে অস্বাভাবিক মৃত্যু হল অসমের এক ব্যবসায়ীর। মৃতের নাম সিদ্ধার্থরঞ্জন ঘোষ (৩৯)। তিনি অসমের শিলচরের বাসিন্দা ছিলেন।

Advertisement

পুলিশ সূত্রের খবর, সিদ্ধার্থ গত ৬ ডিসেম্বর দুই বন্ধুকে নিয়ে চাঁদনি চক মেট্রো স্টেশনের কাছে, চিত্তরঞ্জন অ্যাভিনিউয়ের একটি হোটেল ওঠেন। ওই দুই বন্ধু সোমবার সকালে শিলচর ফিরে গেলেও হোটেলে থেকে যান সিদ্ধার্থ। হোটেল সূত্রের খবর, মঙ্গলবার দুপুর দু’টো নাগাদ হোটেলের এক কর্মী তাঁর ঘরের দরজা ঠেলতেই দেখেন, বিছানার উপরে কাত হয়ে অচৈতন্য অবস্থায় পড়ে সিদ্ধার্থ। তাঁর মুখ থেকে গ্যাঁজলা বেরোচ্ছে। এর পরেই হোটেলের কর্মীরা পুলিশে খবর দেন। পুলিশ এসে ওই যুবককে উদ্ধার করে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। দেহটি ময়না-তদন্তের জন্য পাঠানো হয়েছে।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, বেশ কয়েকটি ঘুমের ওষুধ খেয়ে নিয়েছিলেন ওই যুবক। তার জেরেই অসুস্থ হয়ে মৃত্যু হয়েছে তাঁর। সিদ্ধার্থের মৃত্যুর খবর পেয়ে মঙ্গলবার শিলচর থেকে তাঁর পরিবারের সদস্যেরা কলকাতায় এসে পৌঁছন। মৃতের জেঠতুতো ভাই মিঠু ঘোষের কথায়, ‘‘দাদা আমাদের ফোনে জানিয়েছিল, ঘুমের ওষুধ খেয়ে ফেলেছে। সোমবার বিকেলে পুলিশের থেকে দাদার মৃত্যুসংবাদ পাই।’’ মৃতের বাড়ির লোকেরা জানিয়েছেন, সিদ্ধার্থ দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। আগেও তিনি ঘুমের ওষুধ খেয়ে এবং হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

Advertisement

মঙ্গলবার লালবাজারের হোমিসাইড শাখার গোয়েন্দারা ওই হোটেলে এসে তদন্ত করেন। সিদ্ধার্থ যে ঘরে ছিলেন, সেই ঘরের সামনের সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে বৌবাজার থানার পুলিশ। লালবাজারের এক কর্তা বলেন, ‘‘প্রাথমিক ভাবে আত্মহত্যার ঘটনা বলেই মনে হচ্ছে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন