বন্ধ ফ্ল্যাটে ব্যবসায়ীর দেহ উদ্ধার

দেহটি ইতিমধ্যেই ময়না-তদন্তে পাঠানো হয়েছে।পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, দেবাশিসবাবু বিভিন্ন জিনিসপত্র সরবরাহের ব্যবসা করতেন। গাঁজা গলির একটি আবাসনের চারতলার একটি ফ্ল্যাটে তিনি একাই থাকতেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০১৮ ০০:৩৪
Share:

দরজা ভেঙে ঘরে ঢুকে পুলিশ দেখে, ঘরের মেঝেতে পড়ে রয়েছে গৃহকর্তার বিবস্ত্র, রক্তাক্ত দেহ। এ ভাবেই রবিবার নিজের ফ্ল্যাট থেকে দেবাশিস রায় (৫৫) নামে এক ব্যবসায়ীর দেহ উদ্ধার করল পুলিশ। ব্যারাকপুর রেলস্টেশন লাগোয়া গাঁজা গলির ঘটনা। তাঁর মাথায় চোট ছিল। পড়ে গিয়ে, নাকি অন্য কোনও আঘাতের জেরে ওই চোট লেগেছে, তা খতিয়ে দেখছে টিটাগড় থানার পুলিশ।

Advertisement

দেহটি ইতিমধ্যেই ময়না-তদন্তে পাঠানো হয়েছে।পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, দেবাশিসবাবু বিভিন্ন জিনিসপত্র সরবরাহের ব্যবসা করতেন। গাঁজা গলির একটি আবাসনের চারতলার একটি ফ্ল্যাটে তিনি একাই থাকতেন। প্রতিবেশীরা পুলিশকে জানিয়েছেন, রোজই রাত করে মত্ত অবস্থায় ফ্ল্যাটে ফিরতেন তিনি। পুলিশ জানিয়েছে, দেবাশিসবাবুর মদ্যপান নিয়ে আগে পারিবারিক অশান্তি হয়েছে। তার জেরে বছর দু’য়েক আগে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয় তাঁর। তার পর থেকে তিনি একাই ফ্ল্যাটে থাকতেন। অন্য আত্মীয়দের সঙ্গেও তাঁর বিশেষ যোগাযোগ ছিল না।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন সকালে পরিচারিকা এসে বারবার ডেকেও দেবাশিসবাবুর সাড়া পাননি। এর পরে ওই পরিচারিকা প্রতিবেশীদের এ বিষয়ে জানান। তাঁরাই টিটাগড় থানায় খবর দেন। পুলিশ এসে দরজা ভেঙে ভিতরে ঢোকে। ওই পরিচারিকা পুলিশকে জানিয়েছেন, গত সপ্তাহেও এক দিন সকালে কাজে এসে বারবার ডেকেও সাড়া পাননি তিনি। পুলিশ এসে দরজা ভেঙে অচৈতন্য অবস্থায় দেবাশিসবাবুকে উদ্ধার করেছিল। অতিরিক্ত মদ্যপানের জেরেই সেবার তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

পুলিশের ধারণা, এ দিনও মদ্যপান করার সময়ে কোনও ভাবে পড়ে গিয়ে চোট মাথায় পান দেবাশিসবাবু। আর তার জেরেই মৃত্যু বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। তবে দেবাশিসবাবুর ভাইয়েরা রাত পর্যন্ত পুলিশের কাছে কোনও অভিযোগ দায়ের করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন