শিশুকে ‘যৌন নিগ্রহ’, ধৃত পড়শি

প্রতিকার চেয়ে প্রতিবেশীদের বিষয়টি জানান ওই বৃদ্ধা। তা শুনে ক্ষিপ্ত হয়ে ওঠেন এলাকার বাসিন্দারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২০ ০২:১৫
Share:

প্রতীকী ছবি।

পাঁচ বছরের এক শিশুকন্যাকে যৌন নিগ্রহের অভিযোগে প্রতিবেশী এক যুবকের বাড়িতে ভাঙচুর চালালেন এলাকার বাসিন্দারা। বুধবার ঘটনাটি ঘটেছে লিলুয়া থানা এলাকার চামরাইলে। অভিযুক্ত রাজীব পলাইকে আটক করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই শিশুটির জন্মের কয়েক দিন পরেই তার মা মারা যান। পরে বাবাও তাকে ছেড়ে অন্যত্র বসবাস করতে শুরু করেন। প্রায় অনাথ হয়ে যাওয়া মেয়েটি শেষ পর্যন্ত আশ্রয় পায় চামরাইলের রামকৃষ্ণপুরের দক্ষিণপাড়ায় মামার বাড়িতে। পুলিশ জানায়, অভিযুক্ত বছর কুড়ির রাজীব শিশুটির প্রতিবেশী। গত সোমবার সে লজেন্সের লোভ দেখিয়ে শিশুটিকে তার বাড়িতে নিয়ে যায়। এর পরে তার উপরে যৌন নির্যাতন করে বলে অভিযোগ। আরও অভিযোগ, কুকর্মের পরে কাউকে ঘটনাটি না জানানোর জন্য বাচ্চাটিকে ভয়ও দেখায়।

কিন্তু এ দিন সকালে পুরো ঘটনা দিদিমাকে জানায় শিশুটি। প্রতিকার চেয়ে প্রতিবেশীদের বিষয়টি জানান ওই বৃদ্ধা। তা শুনে ক্ষিপ্ত হয়ে ওঠেন এলাকার বাসিন্দারা। অভিযুক্তের বাড়ি ভাঙচুর করা হয়। বাসিন্দারাই রাজীবকে ধরে পুলিশের হাতে তুলে দেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন