মাসির বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ

পুলিশ সূত্রের খবর, সুন্দরবন কোস্টাল থানা এলাকার ছোট মোল্লাখালির বাসিন্দা স্বপন কুমার এবং কৃষ্ণা সর্দার মণ্ডলের ছেলে শৈবাল গত পাঁচ বছর ধরে নিউ আলিপুরে মাসির বাড়ি থেকে পড়াশোনা করতেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৮ ০০:৪৫
Share:

শৈবাল মণ্ডল।

বাড়ি ফেরার জন্য মাসির বাড়ি থেকে বেরিয়েছিলেন বছর কুড়ির তরুণ শৈবাল মণ্ডল। তার পর থেকেই তাঁর আর খোঁজ নেই। নিউ আলিপুর থানায় এ নিয়ে অভিযোগ দায়ের করেছে শৈবালের পরিবার।

Advertisement

পুলিশ সূত্রের খবর, সুন্দরবন কোস্টাল থানা এলাকার ছোট মোল্লাখালির বাসিন্দা স্বপন কুমার এবং কৃষ্ণা সর্দার মণ্ডলের ছেলে শৈবাল গত পাঁচ বছর ধরে নিউ আলিপুরে মাসির বাড়ি থেকে পড়াশোনা করতেন। সোমবার বাড়ি ফেরার জন্য রুকস্যাক নিয়ে মাসির বাড়ি থেকে বেরোন শৈবাল। কিন্তু তার পর থেকেই তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি। রাত গড়িয়ে গেলেও তিনি বাড়ি না পৌঁছলে খোঁজাখুঁজি শুরু হয়। নিউ আলিপুর থানায় যান শৈবালের মাসতুতো দাদারা। কিন্তু এক জন সাবালকের ক্ষেত্রে ২৪ ঘণ্টা না পেরোলে নিখোঁজ ডায়েরি নেওয়া হয় না বলে পরের দিন তাঁরা ফের থানায় যান। শৈবাল কোনও চিঠি লিখে গিয়েছেন কি না জানতে তাঁর ঘর খুঁজেও দেখা হয়। কিন্তু কিছু পাওয়া যায়নি। সুদীপ্ত সর্দার নামে শৈবালের এক মাসতুতো দাদা বলেন, ‘‘পরে ওর আলমারি খুলে দেখি যে, মোবাইলটা রেখে গিয়েছে।’’ কিন্তু সেটি ফরম্যাট করা ছিল। স্বপনবাবু বলেন, ‘‘এটিএম কার্ড নিয়ে যায়নি। টাকাও তোলেনি।’’ তবে মাধ্যমিক-উচ্চ মাধ্যমিক-স্নাতক স্তরে পরীক্ষার মার্কশিট, সার্টিফিকেট শৈবাল নিয়ে গিয়েছেন। স্বপনবাবু জানিয়েছেন, সম্প্রতি চাকরি পেতে মরিয়া হয়ে উঠেছিলেন শৈবাল। যদিও পরিবারের দাবি, চাকরির জন্য বাড়ি থেকে চাপ দেওয়া হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন