New Kolkata Prayag

গঙ্গার ধারে নিজের বাড়ি! আজই আসুন

নীল সমুদ্রের পাশে নিজের বাড়ি কেনার স্বপ্ন দেখেন? আবার কলকাতা ছেড়েও যেতে চান না। এবার আপনার এই স্বপ্নকে বাস্তবায়িত করবে অ্যালকোভের নিউ কলকাতা।

Advertisement

বিজ্ঞাপন প্রতিবেদন

শেষ আপডেট: ১২ অক্টোবর ২০১৮ ২৩:১৭
Share:

নিউ কলকাতা প্রয়াগ

নীল সমুদ্রের পাশে নিজের বাড়ি কেনার স্বপ্ন দেখেন? আবার কলকাতা ছেড়েও যেতে চান না। এবার আপনার এই স্বপ্নকে বাস্তবায়িত করবে অ্যালকোভের নিউ কলকাতা। গঙ্গার পাশেই অ্যালকোভ রিয়েলটি তৈরি করছে তাদের এই নতুন প্রোজেক্ট। যাদের হাত ধরে আপনিও হয়ে যেতে পারেন গঙ্গা পারে তৈরি হওয়া কোনও এক ফ্ল্যাটের মালিক। একবার ভাবুন তো! ভোর বেলা ঘুম থেকে উঠে ঠান্ডা হাওয়ায় গঙ্গার পাড় ধরে হেঁটে বেড়াচ্ছেন আপনি। কিংবা কখনও বিকেলে জানালার ধারে বসে গঙ্গার অসাধারণ সৌন্দর্য্য উপভোগ করতে করতে চায়ের কাপে চুমুক দিচ্ছেন। এর সমস্তটা স্বপ্নের মতো লাগলেও বাস্তবে আপনার এই স্বপ্নপূরণ করবে অ্যালকোভ।

Advertisement

একেবারে সাধারণ মানুষের কথা মাথায় রেখেই অ্যালকোভ তাদের এই নতুন প্রোজেক্টটি তৈরি করছে। যেখানে আপনি পাবেন সমস্ত আধুনিক সুযোগ সুবিধা। সেই সঙ্গে গঙ্গা-মুখী ফ্ল্যাট। আর থাকছে জলপথ, স্থলপথ, দুই যোগাযোগ ব্যবস্থাই। অর্থাৎ সড়ক, রেল ও জল - এই তিন মাধ্যমই রয়েছে যাতায়াতের জন্য। সেই সঙ্গে কিছুদিনের মধ্যে চালু হয়ে যাবে প্রস্তাবিত দক্ষিণেশ্বর মেট্রো প্রকল্পও। এখনাকার বাসিন্দাদের জন্য রয়েছে গঙ্গা পারাপারের জন্য বিশেষ ফেরির ব্যবস্থাও।

তা হলে আর দেরি কেন? আজই চলে আসুন নিউ কলকাতায় আপনার স্বপ্নের বাড়িটিকে বেছে নিতে। আজই বুক করুন আপনার সাইট ভিজিট। বিশদে জানতে ক্লিক করুন এই লিঙ্কে - https://www.newkolkata.in/enroll-for-site-visit

Advertisement

ডিসক্লেইমার

১. সর্বোচ্চ ৫ জন সদস্যের একটি গ্রুপ ভ্রমণ করতে পারবেন

২. শেষ সিদ্ধান্ত জানাবে অ্যালকোভ রিয়েলটি

৩. ভ্রমণ ফি্ মাথাপিছু ১০০ টাকা। ফ্ল্যাট বুক করলে সেই টাকা পুরো ফেরত পেয়ে যাবেন

৫. সাইট ভিজিট বুক করতে ফোন করুন এই নম্বরে - ০৩৩-৪০৪০১০১০

৬. শুধুমাত্র রবিবারেই আমাদের ফেরি যাতায়াত করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন