Crime

রাতপথে তরুণীকে যৌন নিগ্রহের চেষ্টা, ভাইও আক্রান্ত

রবিবার রাতে ঘটনাটি ঘটেছে বি টি রোডে, কামারহাটির আলপিন ডায়েরি মোড়ের কাছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২০ ০২:৪১
Share:

প্রতীকী ছবি।

মোটরবাইকে চেপে মা-বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়িতে ফিরছিলেন এক গৃহবধূ। সঙ্গে ছিলেন এক বোন এবং দুই ভাই। অভিযোগ, রাস্তায় বাইকে চেপে আরও তিন যুবক বার বার ওই তরুণীদের পথ আটকে বিরক্ত করতে থাকে। এমনকি, পথ আটকে ওই বধূকে যৌন নিগ্রহেরও চেষ্টা করে তারা। বাধা দিতে গেলে মারধর করা হয় তরুণীর এক ভাইকে।

Advertisement

রবিবার রাতে ঘটনাটি ঘটেছে বি টি রোডে, কামারহাটির আলপিন ডায়েরি মোড়ের কাছে। ঘটনার পরে তরুণীর পরিজনেরা এবং টহলরত পুলিশের গাড়ি তাড়া করে এক অভিযুক্তকে গ্রেফতার করে। ধৃতের নাম মহম্মদ সেলিম। বাকি দু’জনের খোঁজ শুরু করেছে খড়দহ থানা।

পুলিশ সূত্রের খবর, বাগবাজারের বাড়ির লক্ষ্মীপ্রতিমা বিসর্জনের পর্ব মিটিয়ে দুই ভাই ও বোনকে নিয়ে পাতুলিয়ায় শ্বশুরবাড়িতে ফিরছিলেন ওই বধূ। তাঁরা দু’টি বাইকে ছিলেন। অভিযোগ, কামারহাটিতে ঢোকার পরে তাঁরা খেয়াল করেন, একটি বাইকে হেলমেট ছাড়া সওয়ারি তিন যুবক বিভিন্ন ভাবে পথ আটকাচ্ছে। মাঝেমধ্যে কটূক্তিও করছে। আলপিন ডায়েরি মোড়ের কাছে আচমকাই ওই তরুণী যে বাইকে ছিলেন, সেটির পথ আটকে দাঁড়ায় তিন অভিযুক্ত।

Advertisement

অভিযোগ, তারা মহিলার হাত ধরে টানতে থাকে। প্রতিবাদ করায় তাঁর ভাইকে মারধর করা হয়। ছুরি বার করেও ভয় দেখানো হয়। তরুণী জানান, সেই সময়ে একটি পুলিশের গাড়ি আসছিল। তা দেখে তাঁরা চিৎকার শুরু করেন। পুলিশ আসতেই ওই যুবকেরা পালাতে চেষ্টা করে। কিন্তু সকলে মিলে তাড়া করে এক জনকে ধরে ফেলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন