Death

গার্ডওয়ালে ধাক্কা মেরে খালে গাড়ি, মৃত্যু এক জনের

পুলিশ সূত্রের খবর, রবিবার রাত দেড়টা থেকে দুটোর মধ্যে দুর্ঘটনাটি ঘটেছে ভিআইপি রোডের কেষ্টপুরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২০ ০৩:৫৫
Share:

অঘটন: তখনও খালে পড়ে গাড়িটি। রবিবার রাতে, কেষ্টপুরে। নিজস্ব চিত্র

বেপরোয়া গতিতে চলতে গিয়ে চালক নিয়ন্ত্রণ রাখতে পারেননি। রাস্তার ধারে গার্ডওয়ালে ধাক্কা মেরে গাড়ি সোজা খালে গিয়ে পড়ে। ঘটনায় মৃত্যু হয়েছে এক ব্যক্তির। তাঁর নাম রতন দাস (৩২)। বাড়ি দমদম ক্যান্টনমেন্টে। তবে রতন গাড়ি চালাচ্ছিলেন, না কি তিনি যাত্রী হিসেবে উঠেছিলেন, তা নিয়ে পুলিশ এবং প্রত্যক্ষদর্শীদের পরস্পরবিরোধী বয়ানে সংশয় দেখা দিয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অবশ্য দাবি, রতন যাত্রী হিসেবেই গাড়িতে উঠেছিলেন। ঘটনার পর থেকে চালক পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চলছে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, রবিবার রাত দেড়টা থেকে দুটোর মধ্যে দুর্ঘটনাটি ঘটেছে ভিআইপি রোডের কেষ্টপুরে। উল্টোডাঙার দিক থেকে গাড়িটি তীব্র গতিতে বিমানবন্দরের দিকে যাচ্ছিল। মাঝপথে নিয়ন্ত্রণ হারান চালক। গার্ডওয়ালে ধাক্কা মেরে গাড়িটি কার্যত উড়ে গিয়ে খালে পড়ে। সে সময়ে রাস্তায় অল্প কয়েক জন লোক ছিলেন। তাঁরাই ছুটে এসে পুলিশে খবর দেন।

পুলিশ দ্রুত পৌঁছে ক্রেন দিয়ে গাড়িটিকে খাল থেকে তোলে। ভিতর থেকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করা হয় ওই ব্যক্তিকে। স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। পুলিশের দাবি, গাড়ি খালে গিয়ে পড়ার আগের মুহূর্তে কোনও ভাবে দরজা খুলে বেরিয়ে আসায় চালক বেঁচে যান। কিন্তু জলে পড়ে গিয়ে গাড়ি লক হয়ে যাওয়ায় ওই যাত্রী বেরোতে পারেননি।

Advertisement

যদিও প্রত্যক্ষদর্শীদের একাংশের দাবি, ঘটনার পরে গাড়ি থেকে এক জন বেরিয়ে এসে জানান, চালক ভিতরে রয়ে গিয়েছেন। কিন্তু অত রাতে রাস্তায় হাতে গোনা কয়েক জন থাকায় তাঁদের পক্ষে গাড়িতে থাকা ব্যক্তিকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে পুলিশ এসে ওই ব্যক্তিকে উদ্ধার করে। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, রতনও পেশায় গাড়িচালক ছিলেন। তবে তিনি নিজে ওই গাড়িটি চালাচ্ছিলেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন