Drug Peddler

স্কুল-কলেজের পড়ুয়াদের হাতে মাদক, পার্ক সার্কাসে গ্রেফতার পাচারকারী

ব্রাউন সুগার, হেরোইন-গাঁজা-সহ বিভিন্ন ধরনের মাদক পড়ুয়াদের কাছে চড়া দামে বিক্রি করত ধৃত ব্যক্তি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২০ ১৪:০৮
Share:

ধৃত মহম্মদ ইসমাইল ও উদ্ধার হওয়া মাদক।

স্কুল-কলেজে মাদক সরবারহকারী এক যুবককে গ্রেফতার করল কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। মঙ্গলবার পার্ক সার্কাসের একটি নামী স্কুলের সামনে থেকে গ্রেফতার করা হয় এন্টালির বাসিন্দা মহম্মদ ইসমাইলকে। কলকাতা এবং সল্টলেকের নামী স্কুল-কলেজে ইসমাইল মাদক সরবরাহ করত বলে গোয়েন্দাদের অনুমান।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে পার্ক সার্কাসের ওই নামী ইংরেজি মাধ্যম স্কুলের সামনে ইসমাইলকে সন্দেহজনক ভাবে ঘুরতে দেখা যায়। স্কুলের পড়ুয়াদের একাংশের কাছে নানা উপায়ে মাদক পৌঁছে দেওয়া হচ্ছিল বলে খবর ছিল গোয়েন্দাদের কাছে। নজর রাখা হচ্ছিল স্কুলের আশপাশে। শেষ পর্যন্ত গতকাল বিকেলে ব্রাউন সুগার-সহ ইসমাইলকে হাতেনাতে পাকড়াও করেন গোয়েন্দারা।

ওই চক্রের সঙ্গে স্কুলের কেউ জড়িত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। গোয়েন্দাদের অনুমান, শুধু ব্রাউন সুগার নয়, হেরোইন-গাঁজা-সহ বিভিন্ন ধরনের মাদক পড়ুয়াদের কাছে চড়া দামে বিক্রি করত ওই চক্রটি। ধৃতকে জেরা করে এ বিষয়ে আরও তথ্য পেতে চাইছেন গোয়েন্দারা। পুলিশ সূত্রে খবর, ধৃতের কাছ থেকে ২৬০ গ্রামের হেরোইনের একটি প্যাকেট পাওয়া গিয়েছে।

Advertisement

আরও পড়ুন: ট্যাংরায় তরুণীকে অপহরণের চেষ্টা, বাধা দিতে গিয়ে নিহত শ্বশুর

আরও পড়ুন: দিল্লি নির্বাচনের মুখে রামমন্দির ট্রাস্ট গঠনের ঘোষণা মোদীর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন