কুকুর তাড়া করায় দুর্ঘটনা, মৃত পথচারী

পুলিশ জানায়, এ দিন রাত সাড়ে ১২টা নাগাদ ভূপেন বসু অ্যাভিনিউয়ে একটি বেসরকারি ব্যাঙ্কের সামনে ওই তিন জনকে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০১৯ ০১:২৬
Share:

উত্তম দাস

মধ্যরাতে কেটারিংয়ের কাজ সেরে হেঁটে বাড়ি ফিরছিলেন তিন ব্যক্তি। অভিযোগ, শ্যামবাজারে ফুটপাতে শুয়ে থাকা কুকুরদের তাড়া খেয়ে তড়িঘড়ি রাস্তায় নেমে পড়েন তাঁরা। সে সময়েই একটি ট্রাক তাঁদের ধাক্কা মেরে পালিয়ে যায়। বুধবার রাতের এই ঘটনায় উত্তম দাস (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বাকি দু’জন বিশ্বনাথ ঘোষ এবং বাপি দলুই আহত হয়েছেন।

Advertisement

পুলিশ জানায়, এ দিন রাত সাড়ে ১২টা নাগাদ ভূপেন বসু অ্যাভিনিউয়ে একটি বেসরকারি ব্যাঙ্কের সামনে ওই তিন জনকে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে উত্তমকে মৃত বলে ঘোষণা করা হয়। আহতেরা ওই হাসপাতালে চিকিৎসাধীন।

এ দিন আর জি করের মর্গের সামনে দাঁড়িয়ে উত্তমের জামাইবাবু অশোক দাস জানান, মৃতের বাড়ি কুমোরটুলি এলাকায়। বাড়িতে স্ত্রী ও দুই ছেলেমেয়ে আছেন। বাকি দু’জন যুবক কাশীপুর এলাকার বাসিন্দা। তাঁরা তিন জনেই একটি কেটারিং সংস্থার কর্মী। বুধবার শ্যামবাজার এলাকায় একটি অনুষ্ঠান বাড়িতে কাজ শেষে ফেরার পথে এই ঘটনা ঘটে। ওই ট্রাকচালকের বিরুদ্ধে অনিচ্ছাকৃত ভাবে মৃত্যু ঘটানোর অভিযোগে মামলা রুজু করা হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ট্রাকটি চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন