New Year

বর্ষবরণের রাতে শহরে গ্রেফতার ১৩৪০, বেপরোয়া-মত্ত ২৫০০ চালকের বিরুদ্ধে মামলা

বেপরোয়া ভাবে এবং মত্ত অবস্থায় গাড়ি চালানোর জন্য আড়াই হাজারের উপরে মামলাও দায়ের হয়েছে গত রাতে। ৪০টি গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২১ ১৪:৪৭
Share:

শহরে চলছে পুলিশের নাকা চেকিং।

বর্ষবরণের রাতে বেপরোয়া বাইক-গাড়ি চালকদের বিরুদ্ধে শহর জুড়ে চলল পুলিশি অভিযান। অভব্য আচরণ-সহ বিভিন্ন মামলায় গ্রেফতার হয়েছে হাজারেরও বেশি অভিযু্ক্ত। সোমবার নতুন বছরের প্রথম দিনেও থাকবে কড়া পুলিশি নজরদারি।

Advertisement

সোমবার কলকাতার পারদ কিছুটা চড়লেও, শীতের আমেজ কিন্তু বজায় রয়েছে। সকাল হতেই বেরিয়ে পড়েছে আট থেকে আশি। ভিড় উপচে পড়ছে চিড়িয়াখানা, সায়েন্স সিটি, ইকো পার্ক, জাদুঘর-সহ কলকাতার দর্শনীয় জায়গাগুলিতে। সেই সঙ্গে ভিড় বাড়ছে নাইটক্লাব, রেস্তরাঁ এবং পানশালায়। বর্ষবরণের রাতে যেমন নজরদারি চলেছে, তেমনই আজও আঁটসাঁট নিরাপত্তা বজায় থাকবে বলে জানিয়েছে পুলিশ। পুলিশবুথ থেকে মাস্ক এবং প্রয়োজনে স্যানিটাইজার দেওয়ার বন্দোবস্তও করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, অভব্য আচরণের জন্য বর্ষবরণের রাতে ১ হাজার ৩২০ জনকে গ্রেফতার করা হয়েছে। বাজেয়াপ্ত হয়েছে ২৬২ লিটার মদ। বেপরোয়া ভাবে এবং মত্ত অবস্থায় গাড়ি চালানোর জন্য আড়াই হাজারের উপরে মামলাও দায়ের হয়েছে গত রাতে। ৪০টি গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশ জানিয়েছে, উৎসবের মসরুমে সকাল থেকে শুরু করে রাতেও কড়া নজরদারি থাকবে। আইনঅমান্য করলেই পদক্ষেপ করা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন