ব্লেড নিয়ে হামলা, ধৃত ২

হোসিয়ারি কারখানার এক মালিককে ব্লেড দিয়ে আঘাত করার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করল পুলিশ। অভিযুক্ত আরও কয়েক জনের খোঁজ চলছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে কামারহাটিতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০১৯ ০১:৫৭
Share:

—প্রতীকী ছবি।

হোসিয়ারি কারখানার এক মালিককে ব্লেড দিয়ে আঘাত করার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করল পুলিশ। অভিযুক্ত আরও কয়েক জনের খোঁজ চলছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে কামারহাটিতে। ধৃতদের নাম অনুজ রায় এবং কিশোর সিংহ। অভিযোগ, কারখানার এক মহিলা কর্মীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করাতেই মালিককে আক্রমণ করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, কামারহাটির ২৯ নম্বর ওয়ার্ডের উত্তর বাসুদেবপুরে নিজের দোতলা বাড়িতেই হোসিয়ারি কারখানা রয়েছে গোপাল

দাসের। অভিযোগ, ওই রাতে স্থানীয় যুবক অনুজ এবং কিশোর সেখানে গিয়ে কর্মরত এক তরুণীকে ডাকাডাকি করে। বাইরে এসে এর প্রতিবাদ করেন গোপালবাবু। তিনি বলেন, ‘‘আগেও শুনেছিলাম ওঁরা মেয়েটিকে উত্ত্যক্ত করে। তাই আপত্তি

Advertisement

জানাই।’’ তাঁর অভিযোগ, তখন চলে গেলেও কিছু পরে জনা দশেক ছেলে নিয়ে ফের আসে ওই দুই যুবক। তখন গোপালবাবু বাইরে আসা মাত্রই আচমকা তাঁর উপরে হামলা চালায় অভিযুক্তেরা। ব্লেড দিয়ে ওই ব্যক্তির গলায় ও মুখে আঘাত করা হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় চেঁচামেচি করতেই যুবকেরা চম্পট দেয়। কামারহাটি সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়ে চিকিৎসা করান গোপালবাবু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন