Robbery

বানচাল বড়সড় ডাকাতির ছক, গভীর রাতে নিউটাউনে ধৃত ৬ দুষ্কৃতী

বড়সড় ডাকাতির ছক বানচাল করল নিউটাউন থানার পুলিশ। গ্রেফতার করা হল ছয় দুষ্কৃতীকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০১ অক্টোবর ২০১৮ ১২:১৭
Share:

ধৃত ছয় দুষ্কৃতী।— নিজস্ব চিত্র।

বড়সড় ডাকাতির ছক বানচাল করল নিউটাউন থানার পুলিশ। গ্রেফতার করা হল ছয় দুষ্কৃতীকে। রবিবার গভীর রাতে গ্রেফতার করা হয় তাদের। উদ্ধার করা হয়েছে ভোজলি-চপার-ছুরি-তালা ভাঙার রড-সহ আরও সামগ্রী। ধৃতরা ডাকাতির কাজে এগুলি ব্যবহার করত বলে অনুমান পুলিশের।

Advertisement

পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে খবর আসে বেশ কিছু যুবক নিউটাউনের বালিগুড়ি ভাঙার মোড়ের কাছে একটি অন্ধকার জায়গায় জড়ো হয়েছে। তাদের হাতে ধারালো অস্ত্র রয়েছে। এই খবরের ভিত্তিতে নিউটাউন থানার পুলিশের একটি দল সেখানে যায়। যদিও সেখানে কাউকে দেখতে পাননি তাঁরা। এর পর সেখানে বেশ কিছুক্ষণ ওৎ পেতে অপেক্ষা করতে থাকেন পুলিশ আধিকারিকরা।

বেশ কিছুক্ষণ পর দেখা যায়, এক এক করে সেখানে জড়ো হচ্ছে বেশ কয়েক জন যুবক। তাদের সংখ্যা বাড়তে বাড়তে পৌঁছয় ১৫-১৬-য়। তাদের প্রত্যেকের হাতেই ছিল ধারালো অস্ত্র। এর পরই পুলিশ তাদের ঘিরে ফেলে। যদিও সুযোগ বুঝে তাদের মধ্যে কয়েক জন পালিয়ে যায়। পুলিশ গ্রেফতার করে ছ’ জনকে। বাজেয়াপ্ত করা হয় অস্ত্রশস্ত্র।

Advertisement

দুষ্কৃতীদের গ্রেফতারের পর। দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: কোথাও বিপদের ফাঁদ, কোথাও বেরিয়ে রড, শহরের ওভারব্রিজগুলির স্বাস্থ্য খারাপ

আরও পড়ুন: ৭ লাখ মুক্তিপণের দাবি, লেকটাউনে উদ্ধার আটক ২ যুবক

নিউটাউন থানার এক আধিকারিক জানিয়েছেন, ধৃতদের জেরা করে জানা গিয়েছে, আশেপাশের বাড়িতে ডাকাতির পরিকল্পনা ছিল তাদের। সে জন্যই জড়ো হচ্ছিল তারা। ধৃতদের মধ্যে দু’জন নিউটাউন থানা ও বাকিরা কেএলসি থানা এলাকার বাসিন্দা। ধৃতদের মধ্যে রয়েছে, নিউটাউন থানার বুবাই নস্কর, দীপঙ্কর নস্কর এবং কেএলসি থানার তাপস মন্ডল, রাজু নস্কর, বিপ্লব মন্ডল, রঞ্জিত সরদার। আজ, সোমবার ধৃতদের বারাসাত আদালতে তোলা হবে।

(কলকাতার ঘটনা এবং দুর্ঘটনা, কলকাতার ক্রাইম, কলকাতার প্রেম - শহরের সব ধরনের সেরা খবর পেতে চোখ রাখুন আমাদের কলকাতা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন