Dead Body Recovered

ঘর থেকে পচাগলা দেহ উদ্ধার খাবার সরবরাহ কর্মীর

পুলিশ সূত্রের খবর, মৃত ব্যক্তির নাম সমীরণ চট্টোপাধ্যায় (৪৭)। তিনি ওই বাড়িতে একাই থাকতেন। একটি গলির মধ্যে সমীরণের দু’কামরার বাড়ি। তারই একটি ঘরের মেঝেতে পড়ে ছিল তাঁর পচাগলা দেহ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ০৭:৪৫
Share:

—প্রতীকী চিত্র।

প্রতিবেশীরা বৃহস্পতিবার থেকেই পচা গন্ধটা পাচ্ছিলেন। শুক্রবার দুর্গন্ধে টেকাই দায় হয়ে ওঠে। থাকতে না পেরে অবশেষে এ দিন পুলিশে খবর দেন স্থানীয় বাসিন্দারা। বিকেলে পুলিশ এসে বাড়ি থেকে উদ্ধার করে এক ব্যক্তির পচাগলা দেহ। ঘটনাটি ঘটেছে সিঁথি থানার সাউথ সিঁথি রোডে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, মৃত ব্যক্তির নাম সমীরণ চট্টোপাধ্যায় (৪৭)। তিনি ওই বাড়িতে একাই থাকতেন। একটি গলির মধ্যে সমীরণের দু’কামরার বাড়ি। তারই একটি ঘরের মেঝেতে পড়ে ছিল তাঁর পচাগলা দেহ। পুলিশ জানিয়েছে, সেই ঘরের দরজা বাইরে থেকে খোলা ছিল। দেহে পচন ধরায় তাতে কোনও আঘাতের চিহ্ন রয়েছে কি না, বাইরে থেকে বোঝা যাচ্ছে না।

এই ঘটনার তদন্তে সেখানে যান লালবাজারের হোমিসাইড বিভাগের অফিসারেরা। পুলিশ জানিয়েছে, মৃত্যুর কারণ এখনই বলা সম্ভব নয়। তদন্ত শুরু হয়েছে। সমীরণের দেহ নিয়ে যাওয়া হয়েছে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে, ময়না তদন্তের জন্য।

Advertisement

স্থানীয় সূত্রের খবর, তিন বছর আগে সমীরণের স্ত্রী তাঁদের ছেলেকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যান। সেই থেকে সমীরণ একাই থাকতেন। নিয়মিত মদ্যপান করতেন তিনি। পেশায় ছিলেন খাবার সরবরাহের কর্মী। এ দিন বাড়ির বাইরে সমীরণের স্কুটারটি রাখা ছিল।

স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘‘ওই স্কুটারে করেই সমীরণ খাবার সরবরাহ করতেন। মঙ্গলবার তাঁকে শেষ বারের জন্য দোকানে যেতে দেখা যায়। তার পর থেকে আর তাঁকে দেখতে পাওয়া যায়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন