পার্থকে ফের জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

প্রথম দফার জিজ্ঞাসাবাদে বাবার সম্পর্কে বিশেষ কিছুই বলেননি তিনি। তাই রবিনসন স্ট্রিটের অরবিন্দ দে-র আত্মহত্যার কারণ খুঁজতে তাঁর ছেলে পার্থকে ফের জিজ্ঞাসাবাদ করা হবে । শুক্রবার এই ইঙ্গিত দিয়েছেন পুলিশকর্তারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৭ জুন ২০১৫ ০৩:৫৪
Share:

প্রথম দফার জিজ্ঞাসাবাদে বাবার সম্পর্কে বিশেষ কিছুই বলেননি তিনি। তাই রবিনসন স্ট্রিটের অরবিন্দ দে-র আত্মহত্যার কারণ খুঁজতে তাঁর ছেলে পার্থকে ফের জিজ্ঞাসাবাদ করা হবে । শুক্রবার এই ইঙ্গিত দিয়েছেন পুলিশকর্তারা। ১০ জুন অগ্নিদগ্ধ হয়ে মারা যান অরবিন্দবাবু। সেই ঘটনার আগের সাত দিনে ঠিক কী ঘটেছিল, পার্থকে প্রশ্ন করে তা জানতে চায় পুলিশ।

Advertisement

লালবাজারের খবর, তদন্তকারীরা আজ, শনিবার পাভলভ হাসপাতালে গিয়ে পার্থের সঙ্গে কথা বলবেন। তাঁদের সঙ্গে থাকতে পারেন মাদার হাউসের সন্ন্যাসিনীরাও। তদন্তকারীরা জানান, এর আগেও অরবিন্দবাবুর মৃত্যু নিয়ে পার্থকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। পার্থ তখন বাবার প্রসঙ্গ এড়িয়ে যান। কিন্তু বুধবার তিনিই বাবার অন্ত্যেষ্টি করেন। পুলিশের ধারণা হয়, ফের জিজ্ঞাসাবাদে বাবার মৃত্যুর ব্যাপারে তথ্য জানাতে পারেন পার্থ। ১১ জুন অরবিন্দবাবুর বাড়ি থেকে একটি নরকঙ্কাল এবং দু’টি কুকুরের কঙ্কাল পাওয়া গিয়েছিল। পার্থ জানান, তাঁর দিদি দেবযানী মারা যাওয়ার পরে সৎকার না-করে দেহটি ঘরে রেখে দিয়েছিলেন তিনি। ওই কঙ্কালটি দেবযানীর কি না, তা জানতে ইতিমধ্যেই ডিএনএ এবং সুপার ইম্পোজিশন ফরেন্সিক পরীক্ষার ব্যবস্থা করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন