জল বন্ধ থাকবে

পাম্পিং স্টেশনে মেরামতির কাজ ও ভাল্‌ভ বদলের জন্য কাল, শনিবার দুপুর থেকে রাত পর্যন্ত বেহালা, গার্ডেনরিচ ও ঠাকুরপুকুর এলাকায় পানীয় জল সরবরাহ বন্ধ থাকবে। বৃহস্পতিবার কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায় এই খবর দিয়ে জানান, রবিবার সকাল থেকে সরবরাহ ফের স্বাভাবিক হবে। সূত্রের খবর, গার্ডেনরিচ জলাধার-সহ বেহালার গাঁধী ময়দান, সিরিটি ও দাসপাড়া বুস্টার পাম্পিং স্টেশনে কিছু যন্ত্রাংশ বদল করতে হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৫ ০০:৪৭
Share:

পাম্পিং স্টেশনে মেরামতির কাজ ও ভাল্‌ভ বদলের জন্য কাল, শনিবার দুপুর থেকে রাত পর্যন্ত বেহালা, গার্ডেনরিচ ও ঠাকুরপুকুর এলাকায় পানীয় জল সরবরাহ বন্ধ থাকবে। বৃহস্পতিবার কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায় এই খবর দিয়ে জানান, রবিবার সকাল থেকে সরবরাহ ফের স্বাভাবিক হবে। সূত্রের খবর, গার্ডেনরিচ জলাধার-সহ বেহালার গাঁধী ময়দান, সিরিটি ও দাসপাড়া বুস্টার পাম্পিং স্টেশনে কিছু যন্ত্রাংশ বদল করতে হবে। তাই ১৩, ১৪, ১৫ এবং ১৬ নম্বর বরো এলাকায় শনিবার দুপুর থেকে পরিস্রুত সরবরাহ হবে না। রবিবার সকালে জল মিলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন