সৌন্দর্যের মঞ্চে উজ্জ্বল প্রকাশ

জীবনের আকাশে তিনি নিজেকে দেখতে চান মুক্ত পাখির মতো। আর এক কন্যা লড়তে জানেন হাসতে হাসতে। সব পরিস্থিতিতে যুদ্ধ করার শক্তি জাগায় তাঁর হাসি। তৃতীয় জনের স্বয়ংসম্পূর্ণ হয়ে ওঠার ইচ্ছেশক্তিই তাঁকে করে তোলে অনন্যা।

Advertisement

তানিয়া বন্দ্যোপাধ্যায়

শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৬ ০০:৪৫
Share:

‘ম্যাক্স সানন্দা তিলোত্তমা ২০১৬’-র বিজয়ীরা। (বাঁ দিক থেকে) স্বর্ণালী বসু, মৌলি হালদার ও দময়ন্তী গিরি। শনিবার, শহরের এক হোটেলে। ছবি: দেবস্মিতা ভট্টাচার্য।

জীবনের আকাশে তিনি নিজেকে দেখতে চান মুক্ত পাখির মতো। আর এক কন্যা লড়তে জানেন হাসতে হাসতে। সব পরিস্থিতিতে যুদ্ধ করার শক্তি জাগায় তাঁর হাসি। তৃতীয় জনের স্বয়ংসম্পূর্ণ হয়ে ওঠার ইচ্ছেশক্তিই তাঁকে করে তোলে অনন্যা। এই তিন কন্যা হলেন এ বছরের তিন তিলোত্তমা। তাঁদের সৌন্দর্যের আলোয় জ্বলে উঠল র‌্যাম্পের সামনে বসে থাকা হাজার চোখ।

Advertisement

শুধুই শারীরিক সৌন্দর্য নয়, তাঁদের বুদ্ধিমত্তা, পরিস্থিতিতে মানিয়ে নেওয়ার ক্ষমতা-সবটাই তাঁদের করে তুলল সকলের থেকে আলাদা। শনিবার দি ললিত গ্রেট ইস্টার্নে হল ‘ম্যাক্স সানন্দা তিলোত্তমা ২০১৬’। প্রতি বছরের মতো এ বছরও হাজার হাজার প্রতিযোগী এই অনুষ্ঠানে অংশ গ্রহণের জন্য পা বাড়িয়েছিলেন। কিন্তু তাঁদের মধ্যে থেকে সেরা দশ জনকে নির্বাচন করা হয়। শনিবারের সন্ধ্যায় কিরণ উত্তম ঘোষ, ক্লিন্ট ফার্নান্ডেস, ইন্দ্রাণী দাশগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায় তাঁদের মধ্যে থেকেই খুঁজে নিলেন সেরা তিন সুন্দরীকে। তাঁরা হলেন মৌলি হালদার, স্বর্ণালী বসু, দময়ন্তী গিরি। অভিনব ডিজাইনের রঙিন পোশাক, তালে তালে মাতানো সালসা নাচ আর ওড়িশির স্নিগ্ধতা, সঙ্গে মীরের উপস্থাপনা জমিয়ে দিল শনিবারের সন্ধ্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন