মামলা না তুললে খুনের হুমকি এল জেল থেকেই!

এ বার অভিযোগ, মামলা প্রত্যাহার করার জন্য চাপ দিয়ে জেল থেকেই ফোন আসছে মৃতার পরিবারের কাছে। না-হলে মৃতার ছোট বোনকে খুন করা হবে বলে হুমকিও দেওয়া হচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৩ জুলাই ২০১৭ ১২:২৫
Share:

প্রতীকী ছবি।

এক মহিলার অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ তুলেছিল মৃতার পরিবার। সেই অভিযোগে গ্রেফতার হয়ে জেলে রয়েছে মহিলার স্বামী। এ বার অভিযোগ, মামলা প্রত্যাহার করার জন্য চাপ দিয়ে জেল থেকেই ফোন আসছে মৃতার পরিবারের কাছে। না-হলে মৃতার ছোট বোনকে খুন করা হবে বলে হুমকিও দেওয়া হচ্ছে। এই মর্মেই বুধবার অভিযোগ দায়ের হয়েছে বারাসত থানায়। পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে। কল লিস্ট মিলিয়ে কোথা থেকে ফোন এসেছে, তা-ও দেখা হচ্ছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ২০০৯ সালে বারাসতের নবপল্লির বাসিন্দা দেবপ্রিয় চক্রবর্তীর সঙ্গে বিয়ে হয় প্রতিবেশী সান্ত্বনা চক্রবর্তীর। তাঁদের ছ’বছরের একটি ছেলে রয়েছে। অভিযোগ, স্বামীর অবৈধ সম্পর্কের বিরোধিতা করায় অত্যাচারিত হতেন ওই মহিলা। এর পরে ২৭ জুন তাঁকে ঘর থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। মৃতার পরিবার বারাসত থানায় আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেন। পরদিনই পুলিশ গ্রেফতার করে দেবপ্রিয়কে। তাকে পাঠানো হয় দমদম সেন্ট্রাল জেলে। তার পর থেকেই হুমকি দিয়ে ফোন আসছে বলে অভিযোগ।

মৃতার পরিবারের লোকজনের বক্তব্য, ‘‘একে তো মেয়েকে হারিয়েছি। তার পরে খুনের হুমকি দিয়ে জেল থেকে ফোন আসছে। বলা হচ্ছে, মামলা তুলে না নিলে বোনেরও দিদির মতো দশা হবে।’’ মৃতার পরিবারের লোকেরা জানান, খুনের হুমকি পেয়ে তাঁরা আতঙ্কে বাইরে বেরোতেও ভয় পাচ্ছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন