নিরাপত্তারক্ষীদের জন্য মাসে ৪০ হাজার? আরও জটিল কঙ্কাল রহস্য

কঙ্কাল কাণ্ডে ক্রমশ ঘনীভূত হচ্ছে রহস্য। শুধুমাত্র নিরাপত্তারক্ষীদের জন্যই মাসে প্রায় ৪০ হাজার টাকা খরচ করত দে পরিবার। রবিনসন স্ট্রিটের একমাত্র জীবিত সদস্য পার্থ দে’র ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে এমনই তথ্য পেয়েছেন তদন্তকারীরা। পার্থর মোবাইলের কল লিস্ট খতিয়ে দেখে উঠে এসেছে আরও নতুন তথ্য। মোবাইলের কল লিস্ট থেকে পুলিশ জানতে পেরেছে ওই ফোন থেকে পার্থর এক আত্মীয়াকে ক্রমাগত ফোন করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৩ জুন ২০১৫ ১৪:১৬
Share:

রবিনসন স্ট্রিটের সেই বাড়ি থেকে উদ্ধার হওয়া কঙ্কাল। — নিজস্ব চিত্র।

কঙ্কাল কাণ্ডে ক্রমশ ঘনীভূত হচ্ছে রহস্য।

Advertisement

শুধুমাত্র নিরাপত্তারক্ষীদের জন্যই মাসে প্রায় ৪০ হাজার টাকা খরচ করত দে পরিবার। রবিনসন স্ট্রিটের একমাত্র জীবিত সদস্য পার্থ দে’র ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে এমনই তথ্য পেয়েছেন তদন্তকারীরা। পার্থর মোবাইলের কল লিস্ট খতিয়ে দেখে উঠে এসেছে আরও নতুন তথ্য।

মোবাইলের কল লিস্ট থেকে পুলিশ জানতে পেরেছে ওই ফোন থেকে পার্থর এক আত্মীয়াকে ক্রমাগত ফোন করা হয়েছে। চলতি বছরের জানুয়ারি মাস থেকেই ওই ফোন করা হয়েছে বলে পুলিশ জানতে পেরেছে। সূত্রের খবর, বারবার ফোন করায় ওই আত্মীয় বিরক্তি প্রকাশ করলেও ফোন করা থামাননি পার্থ।

Advertisement

শনিবার গুরুসদয় রোডে পার্থর মামার বাড়িতে গিয়েছে তদন্তকারীদের একটি দল। পার্থর ব্যাঙ্ক অ্যাকাউন্ট পরীক্ষা করে দেখা গিয়েছে প্রতি মাসে ৪০ হাজার টাকা শুধু নিরাপত্তারক্ষী বেতন বাবদ খরচ করত পার্থ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন