কালীঘাটেও কি স্কাইওয়াক

মুখ্যসচিব মলয় দে-কে তিনি বিষয়টি দেখার কথাও বলেছেন। শুক্রবার আলিপুরে পূর্ত দফতরের তৈরি ‘সৌজন্য’ নামে সরকারি অতিথিশালার উদ্বোধন করতে গিয়ে মমতা এই কথা জানান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০১৮ ০২:৩১
Share:

উজ্জ্বল: রাতের স্কাইওয়াক। শুক্রবার। ছবি: সজল চট্টোপাধ্যায়

দক্ষিণেশ্বর মন্দিরের আদলে কালীঘাট মন্দিরের সামনেও একটি স্কাইওয়াক তৈরি করা যায় কি না, সে ব্যাপারে ভাবনা-চিন্তা শুরু করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দক্ষিণেশ্বরের আদলে কালীঘাট মন্দিরের সামনেও স্কাইওয়াক তৈরি করা গেলে সব দিক থেকে ভাল হবে বলে মত মুখ্যমন্ত্রীর।

Advertisement

স্কাইওয়াক তৈরির ব্যাপারে একটি প্রস্তাবও সরকারের কাছে এসেছে। মুখ্যসচিব মলয় দে-কে তিনি বিষয়টি দেখার কথাও বলেছেন। শুক্রবার আলিপুরে পূর্ত দফতরের তৈরি ‘সৌজন্য’ নামে সরকারি অতিথিশালার উদ্বোধন করতে গিয়ে মমতা এই কথা জানান।

তিনি জানিয়েছেন, আগামী ৫ নভেম্বর দক্ষিণেশ্বর স্কাইওয়াকের উদ্বোধন করা হচ্ছে। কালীঘাটেও একটি হলে ভাল হবে। কলকাতায় অনেকগুলি উড়ালপুল হচ্ছে। টালিগঞ্জ, যাদবপুর, ঢাকুরিয়া, শ্যামবাজারের মতো কলকাতার গুরুত্বপূর্ণ জায়গায়গুলির যোগাযোগ ব্যবস্থাকে উন্নত করার কথা রাজ্য ভাবছে বলেই এ দিন জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন