বৃদ্ধ বাবাকে মারধর, অভিযুক্ত পুত্র ও পুত্রবধূ

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, ভবানন্দবাবু্ পেশায় রাজমিস্ত্রি। অভিযোগ, স্ত্রীর মৃত্যুর পর থেকেই তাঁর ছেলে দীপঙ্কর ও পুত্রবধূ প্রিয়াঙ্কা তাঁদের নামে জমি লিখে নেওয়ার জন্য বৃদ্ধকে চাপ দিতেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৮ ০১:০৬
Share:

জমি লিখে দেওয়ার জন্য বৃদ্ধ বাবাকে মারধরের অভিযোগ পুত্র ও পুত্রবধূর বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সম্পত্তি নিয়ে বিবাদকে কেন্দ্র করে এক বৃদ্ধকে মারধরের অভিযোগ উঠল পুত্র ও পুত্রবধূর বিরুদ্ধে। শনিবার, নরেন্দ্রপুর থানার ডিঙ্গেলপোতায়। পুলিশ জানিয়েছে, ওই বৃদ্ধের নাম ভবানন্দ মণ্ডল। শ্বশুরের বিরুদ্ধে পাল্টা মারধরের অভিযোগ করেছেন তাঁর পুত্রবধূ প্রিয়াঙ্কা।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, ভবানন্দবাবু্ পেশায় রাজমিস্ত্রি। অভিযোগ, স্ত্রীর মৃত্যুর পর থেকেই তাঁর ছেলে দীপঙ্কর ও পুত্রবধূ প্রিয়াঙ্কা তাঁদের নামে জমি লিখে নেওয়ার জন্য বৃদ্ধকে চাপ দিতেন। ভবানন্দবাবু রাজি না হওয়ায় তাঁর উপরে প্রায়ই নির্যাতন করা হত। অভিযোগ, এর আগেও কয়েক বার তাঁকে মারধর করা হয়েছে। অভিযোগ, শনিবার জমি লিখে দেওয়ার জন্য ফের তাঁকে মারধর করা হয়। ভবানন্দবাবু তাতেও রাজি না হওয়ায় ছেলে তাঁর শ্বশুরবাড়ির লোকজন ডেকে এনে বাবাকে আবারও মারধর করেন বলে অভিযোগ। এর পরেই থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বৃদ্ধ। পরে তাঁর পুত্রবধূ প্রিয়াঙ্কাও শ্বশুরের বিরুদ্ধে মারধরের অভিযোগ আনেন। পুলিশ জানিয়েছে, তদন্ত শুরুর পরে দীপঙ্কর ও প্রিয়াঙ্কার আর খোঁজ মিলছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন