Dona Ganguly

চিকুনগুনিয়ায় আক্রান্ত ডোনা গঙ্গোপাধ্যায় আগের থেকে ভাল আছেন, করা হবে একাধিক পরীক্ষা

হাসপাতাল সূত্রে খবর, আগের থেকে ডোনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বৃহস্পতিবার তাঁর ‘লিভার ফাংশন টেস্ট’ করানো হবে। সেই সঙ্গে রক্ত পরীক্ষা করানো হবে ডোনার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১০:৪৬
Share:

ডোনা গঙ্গোপাধ্যায়। ফাইল চিত্র।

আগের থেকে ভাল আছেন নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়। চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়ে কলকাতার আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী।

Advertisement

হাসপাতাল সূত্রে খবর, আগের থেকে ডোনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বৃহস্পতিবার তাঁর ‘লিভার ফাংশন টেস্ট’ করানো হবে। সেই সঙ্গে রক্ত পরীক্ষা করানো হবে। নতুন করে তাঁর দেহে আর র‌্যাশ বেরোয়নি। ফিরেছে খিদে ভাব। বমি ভাব কমেছে ডোনার।

বাড়ি ফেরার ইচ্ছাপ্রকাশ করেছেন ডোনা। তবে দুপুরে সব পরীক্ষার ফল খতিয়ে দেখার পরই এ ব্যাপারে চিকিৎসকরা সিদ্ধান্ত নেবেন বলে খবর।

Advertisement

কিছু দিন আগে থেকে জ্বরে ভুগছিলেন ওড়িশি নৃত্যশিল্পী। তাঁর শরীরে র‌্যাশ দেখা যায়। এর পরই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী পরীক্ষা করালে ডোনার চিকুনগুনিয়া ধরা পড়ে। নবমীর রাতে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। স্ত্রীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন সৌরভ।

প্রসঙ্গত, উৎসবের আবহে কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন প্রান্তে ডেঙ্গির প্রকোপ বাড়ছে। পুজোর মধ্যে দফায় দফায় বিক্ষিপ্ত ভাবে বৃষ্টি হয়েছে। এর ফলে ডেঙ্গির বাড়বাড়ন্ত হতে পারে বলে আশঙ্কা করছেন চিকিৎসকদের একাংশ। এর মধ্যে ডোনার চিকুনগুনিয়ায় আক্রান্ত হওয়ার খবরে উদ্বেগ ছড়িয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন