ফের ট্যাক্সি ধর্মঘটের ডাক

বেসরকারি লাক্সারি ট্যাক্সির সঙ্গে প্রতিযোগিতায় কোণঠাসা হয়ে ফের ট্যাক্সি ধর্মঘটের ডাক দিল বেঙ্গল ট্যাক্সি অ্যাসোসিয়েশন-সহ ছ’টি মালিক ও চালক সংগঠন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২২ অগস্ট ২০১৫ ০০:০১
Share:

বেসরকারি লাক্সারি ট্যাক্সির সঙ্গে প্রতিযোগিতায় কোণঠাসা হয়ে ফের ট্যাক্সি ধর্মঘটের ডাক দিল বেঙ্গল ট্যাক্সি অ্যাসোসিয়েশন-সহ ছ’টি মালিক ও চালক সংগঠন। আগামী ২ সেপ্টেম্বর সকাল ছ’টা থেকে ৪ সেপ্টেম্বর সকাল ছ’টা পর্যন্ত ওই ধর্মঘট ডাকা হয়েছে। বেঙ্গল ট্যাক্সি অ্যাসোসিয়েশনের নেতা সুমন গুহ জানান, ওলা-উবের সরকারি অনুমতি ছাড়াই প্রচুর গাড়ি রাস্তায় নামিয়েছে। তার প্রতিবাদেই তাঁরা ধর্মঘটের ডাক দিয়েছেন। তবে এর পাশাপাশি, ট্রাক নিয়ে খানিকটা স্বস্তিতে রাজ্য সরকার। পরিবহণ দফতরের প্রতিনিধিদের সঙ্গে বৈঠকের পরে ফেডারেশন অব ওয়েস্ট বেঙ্গল ট্রাক অপারেটর্স অ্যাসোসিয়েশন আগামী ২৫ অগস্ট থেকে ডাকা তাদের প্রস্তাবিত লাগাতার ধর্মঘট তুলে নিয়েছে। তবে সংগঠনের সাধারণ সম্পাদক সুভাষচন্দ্র বসু জানান, ওভারলোডিং ও পুলিশি জুলুম বন্ধে সরকার যে আশ্বাস দিয়েছে, তা বাস্তবায়িত না হলে তাঁরা ফের ধর্মঘটের পথে যাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন